শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান বেঁচে থাকলে ভক্তের উদ্যোগে খুশি হতেন: সামিরা

সম্প্রতি নব্বইয়ের ব্লকবাস্টার হিট ‘অন্তরে অন্তরে’ সিনেমায় জনপ্রিয় চলচ্চিত্র তারকা সালমান শাহের ব্যবহৃত একটি লাল রঙের টিশার্ট ও মাথার ব্যান্ড নিলামে তোলার ঘোষণা দিয়েছেন মামুনুর রেজা মামুন নামে এক ভক্ত।

এদিকে, প্রায় ২০ বছর ধরে দেশের সুপারস্টার সালমানের এই লাল টিশার্ট ও ব্যান্ডটি শ্রদ্ধাভরে সংরক্ষণ করে রেখেছেন তিনি। করোনার এই ক্রান্তিকালে নিলামে পাওয়া অর্থ দিয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তার হাত বাড়াতে চান এই সালমানভক্ত।

কিন্তু, সালমান ভক্তের এ বিষয়টি একেবারেই ভালোচোখে দেখেছেন না সালমানের মা নীলা চৌধুরী। উল্টো তিনি সালমানের ব্যবহার্য সকল জিনিসপত্র তার পরিবারের কাছে হস্তান্তরের জন্য অনুরোধ করে মামুন বরাবর উকিল নোটিশ পাঠিয়েছেন।

ভক্তের এরকম বিষয়টিতে সায় দিয়ে একেবারেই ভিন্নমত দিয়েছেন সালমানের সাবেক স্ত্রী সামিরা। তার তথ্যমতে, ভক্ত চমৎকার একটা উদ্যোগ নিয়েছেন।

এক গণমাধ্যমকে সামিরা জানান, মামুন নামের ভক্ত সালমান শাহ’র জন্য যে উদ্যোগ নিয়েছে তা আমার ভালো লেগেছে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ দিয়ে তিনি করোনায় অসহায়দের সাহায্য করবেন। তিনি অবাক হয়ে জানান এর চেয়ে সুন্দর আর কী হতে পারে! আজ সালমান যদি বেঁচে থাকতেন তাহলে তিনিও তার ভক্তের এই চমৎকার উদ্যোগে খুশি হতেন বলে আমি মনে করি। কারণ সালমান শাহের মন অনেক বড় আর সুন্দর ছিল।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  আমার মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে : শ্রীলেখা

সংবাদটি শেয়ার করুন