মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে আসছে হিমুর “স্নান”

ঈদ-উল-আযহায় তরুণ নির্মাতা হিমেল বিশ্বাস হিমুর পরিচালনায় আসছে মিউজিক্যাল ফিল্ম ‘স্নান’। তরুণ এই নির্মাতার মিউজিক্যাল ফিল্মটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সাড়া ফেলেছে।

মেহরাব হাসান বিদেশের লেখা এই গানে সুর ও কন্ঠ দিয়েছেন আজিম রহমান। অন্যদিকে গানটিতে অভিনয় করেছে রুদ্র মাহমুদ এবং শেখ বাণী।

হিমেল বিশ্বাস হিমু বলেন, আমি চেষ্টা করেছি, ভালো কাজ করার। একটু ভিন্ন ধরনের গল্প বলতে চেয়েছি। আশা করি সবার ভালো লাগবে। বিশেষ ধন্যবাদ দিতে চাই স্নানের মূল চরিত্রের দুজন মডেল ও প্রযোজকসহ সিনেম্যান বিডি প্রোডাকশন, কল্প তরু ইভেন্ট ম্যানেজমেন্ট এবং সকল কলাকুশলিদের। সবার সহযোগিতায় কোভিড-১৯ সংক্রমণ উপেক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে ইতিমধ্যে শুটিং শেষ করেছি। আসন্ন ঈদ উৎসবে মিউজিক্যাল ফিল্ম ‘স্নান’ প্রকাশ করার চেষ্টা করবো।

প্রযোজক এস এম সাব্বির বলেন, বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী আজিম রহমানের গাওয়া এই স্নান গানটি মিউজিক্যাল ফিল্মে রূপান্তরিত করেছেন চিত্রনাট্য পরিচালক হিমেল বিশ্বাস হিমু। গানটির মিউজিক ভিডিও দর্শকদের চাহিদা অনুযায়ী নির্মিত। ‘কাদামাটি টিভি’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে “স্নান”।

আনন্দবাজার/এফএফ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিয়ের পিড়িতে বসছেন সাবিলা নূর

সংবাদটি শেয়ার করুন