শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ছবির শুটিংয়ের টাকায় ডাক্তারদের দেওয়া হলো পিপিই

করোনা প্রতিরোধে ‘নবাব এলএলবি’ ছবির পুরো বাজেট এর টাকায় করোনা  মোকাবেলায় ব্যয় করা হচ্ছে। বিষয়টি নিশ্চত করেছেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘করোনার কারণে স্থবির হয়ে আছে পুরো বিশ্ব। বাংলাদেশও রয়েছে বেপক ঝুঁকির মধ্যে। দেশের এমন পরিস্থিতিতে আগামী ঈদের ছবি “নবাব এল এলবি”র পুরো টাকা দিয়ে আমরা ডাক্তারদের পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) কিনে দিয়েছি।’

এরি মধ্য ‘রাজধানীর কুর্মিটোলা, কুয়েত মৈত্রী, আল বারাকাসহ বেশ কয়েকটি হাসপাতালে কর্মরত চিকিৎসক ও রাস্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে আমরা ২৫ হাজার পিপিই বিতরণ করেছি। আগামীতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান পরিচালক মামুন।

‘নবাব এলএলবি’ ছবিটির প্রযোজককে দারুণ একজন ভালো মানুষ হিসেবে উল্লেখ করে মামুন আরও বলেন, ধাপে ধাপে ছবির পুরো বাজেট করোনাভাইরাস মোকাবেলায় খরচ করা হচ্ছে। পিপিই ছাড়াও আমরা এক হাজার অসচ্ছল মানুষকে খাবার কিনে দিয়েছি। সেলেব্রেটি প্রোডাকশনের তত্ত্বাবধানে এটা করা হচ্ছে।

এইদিকে সিনেমাটি আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটির শুটিং শুরুর কথা ছিল গত ৮ মার্চ। কিন্তু, করোনা পরিস্থিতির কারণে শুটিং বন্ধ রয়েছে। পরিস্থিতি যখন স্বাভাবিক হলে ফের ছবিটির কাজ শুরু হবে বলে জানান মামুন।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  শুরু হলো ‘মিসেস ইউনির্ভাস বাংলাদেশ’

সংবাদটি শেয়ার করুন