শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ালেন অনন্ত

করোনাভাইরাসের প্রভাবে ক্ষতির মুখে পড়েছে দেশের সকল খাত। এর প্রভাবে বিপাকে পড়েছেন দেশের চলচ্চিত্রের সহযোগী ও অসচ্ছল শিল্পীরাও। তাদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন ব্যবসায়ী ও আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিল।

আগামী ২৬ মার্চ বিএফডিসিতে সহযোগী ও অসচ্ছল শিল্পীদের আপদকালীন সহায়তা দিবেন এই নায়ক। এদিন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে দুটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বেশকিছু জরুরি সামগ্রী বিতরণ করবেন তিনি। এর মধ্যে চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ আরও কিছু উপকরণ থাকবে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও প্রযোজক নেতা খোরশেদুল আলম খসরু।

জায়েদ খান বলেন, ‌‌নায়ক অনন্ত জলিল দয়ালু ও মানবিক গুণ সমৃদ্ধ একজন মানুষ। তিনি সব সময়ই এমন উদ্যোগ নিয়েছেন। আজ (২২ মার্চ) তিনি বিষয়টি নিয়ে আমার সঙ্গে আলোচনা করেন। আমরা তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আগামী ২৬ মার্চ অসচ্ছল শিল্পীদের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করবেন। পুরো আয়োজনে বাংলাদেশ শিল্পী সমিতি সহযোগিতা করবে।

এ বিষয়ে অনন্ত জলিল বলেন, একই দিনে বিএফডিসিতে দুটি আলাদা আলাদা ভেন্যু থেকে এই কার্যক্রমের আয়োজন করা হচ্ছে। দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেওয়ার চেষ্টা করবো।

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  করোনায় মারা যাওয়া বিএনপি নেতার লাশ দাফন করলো ছাত্রলীগ

সংবাদটি শেয়ার করুন