শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

‘অপারেশন সুন্দরবন’-এ কলকাতার দর্শনা

বাংলাদেশের সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ নামের ছবি। চলচ্চিত্রটি প্রযোজনা করছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে থ্রি হুইলারস লিমিটেড এবং নির্মাণ করছেন দীপংকর দীপন।

জানা গেছে, এই ছবিতে অভিনয় করছেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। এবং বাংলাদেশের যারা অভিনয় করছেন তারা হলেন, চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই।

দীপংকর দীপন জানান, আর কয়েকদিন শুটিং হলেই আমরা ক্যামেরা ক্লোজ করব। গেল সপ্তাহ থেকেই দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন।  তবে ইতোমধ্যেই তিনি ৫ থেকে ৬ দিন কাজ করেছেন। সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন দর্শনা।

এই ব্যাপারে অভিনেত্রী দর্শনা বণিক জানান, বাংলাদেশের ভাষা, সংস্কৃতি, খাবার, পোশাক সবই কলকাতার মতো। তাই এখানে আসলে আমার মনেই হয় না যে বিদেশে এসেছি। তাই একটা ভালো লাগা কাজ করে এবং এর আগে গায়ক ইমরান মাহমুদুলের ‘তোর নামের ইচ্ছেরা’ গানে মিউজিক ভিডিওতে কাজ করে খুব ভালো অভিজ্ঞতা হয়েছে।

আনন্দবাজার/ এইচ এস কে

 

আরও পড়ুনঃ  ক্যারিয়ারের সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাসকিন

সংবাদটি শেয়ার করুন