শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে দেবাশীষ বিশ্বাসের নতুন চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস প্রথমবারের মত জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন চলচ্চিত্রটিতে।

নির্মাণের ঘোষণার পর থেকেই আলোচনায় ছিল চলচ্চিত্রটি। বিশেষ করে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির রসায়ন দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা। এমনকি এই ছবিতে কাজ করার কারণে তাদের প্রেম ও বিয়ের গুঞ্জনও উঠেছিল সিনেমাপাড়ায়।

বাংলা চলচ্চিত্রের কালজয়ী ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়’ গানটি নতুন আঙ্গিকে সংযোজন করা হয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ এ। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও কনকচাঁপা।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ চলচ্চিত্রের গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

এছাড়া এতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রত, বি এম আজাদসহ অনেকে। ছবির গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, ইমরান, লিজা, আকাশ সেন।

 

আনন্দবাজার/ডব্লিউ এস

আরও পড়ুনঃ  নতুন সিনেমা নিয়ে আসছেন জাহ্নবী

সংবাদটি শেয়ার করুন