বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অভিনয় পারেন না শাকিব খান, প্রশ্ন তুললেন টলিউড প্রযোজক

অভিনয় পারেন না শাকিব খান, প্রশ্ন তুললেন টলিউড প্রযোজক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। শাকিবের সিনেমা মানেই যেন প্রেক্ষাগৃহে দর্শকের ঢল। তাকে টেক্কা দেওয়ার মতো সমসাময়িক কোনো নায়ক নেই ঢালিউডে তবুও সেই নায়ককে নিয়েই এবার প্রশ্ন তুললেন টলিউডের প্রযোজক রানা সরকার।

সুপারস্টার হিসেবে জনপ্রিয় হলেও অভিনয়ে শাকিব খুব ভালো নন এটাই মনে করেন ওপার বাংলার একাধিক সিনেমার প্রযোজক রানা সরকার। সম্প্রতি দেশের একটি টেলিভিশন চ্যানলকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেন তিনি। তিনি বলেন, শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই।

তিনি বলেন, সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় ভালো নয়।

প্রযোজক রানা সরকার বাংলাদেশ-ভারতের বেশ কিছু যৌথ প্রযোজনায় সিনেমায় শাকিবকে দেখা গেলেও পশ্চিমবঙ্গের হলগুলো এই নায়কের সিনেমায় অতটা আগ্রহী নয় বলে মন্তব্য করেন। তিনি বলেন, শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।

শাকিব খান সুপারস্টার ঠিকই, কিন্তু তিনি যদি অভিনয়ের দিকে আরও মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো বলেও এই প্রযোজক মত প্রকাশ করেন। তবে, রানা সরকারের এমন মন্তব্য ভালোভাবে নেননি শাকিব ভক্তরা। তাদের মন্তব্য- শুধু শাকিব নয়, এরকম আগেও বহু নায়কদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন এই প্রযোজক।

প্রসঙ্গত, প্রযোজক রানা সরকার পশ্চিমবঙ্গের নায়কদের নিয়েও প্রায় সময় কটাক্ষ করেন। প্রশ্ন তোলেন তাদের অভিনয় পারা না–পারা ও নানা দুর্বলতা নিয়ে। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়-দক্ষতা নিয়েও প্রশ্ন তুললেন এই প্রযোজক।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ‘হৃদিতা হবে সুন্দর গল্পের ভালো নির্মাণ’

সংবাদটি শেয়ার করুন