বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেটার সাকিব ও নায়ক শাকিবের একই মঞ্চে

ক্রিকেটার সাকিব ও নায়ক শাকিবের একই মঞ্চে

বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান ও ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে এখন একমঞ্চে দেখা যাবে। বাংলাদেশের এই দুই তারকাকে এর আগে কখনো দেখা যায়নি একমঞ্চে।

শনিবার (৯ মার্চ) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে একই মঞ্চে দেখা মিলে দেশের দুই অঙিনার দুই তারকার।

জানা যায়, অলরাউন্ডার সাকিব আল হাসান নায়ক শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন। নায়ক শাকিবের হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে একটি কোম্পানি রয়েছে। সেই কোম্পানির শুভেচ্ছদূতের ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়।

এসময় সংবাদ সম্মেলনে শাকিব বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব।

তিনি বলেন, সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি ‘টাইলক্স’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে।

এ প্রসঙ্গে ক্রিকেটার সাকিব বলেন, অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি ‘টাইলক্স’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কলকাতায় গিয়ে শাকিবকে নিয়ে যা বললেন বুবলী

সংবাদটি শেয়ার করুন