শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন

অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন

জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। আজ (বুধবার) সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা তার মৃত্যুর খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

চলচ্চিত্র পরিচালক নুরুল আলম আতিক জানান, আজ বিকেলে স্টার সিনেপ্লেক্সে “পেয়ারার সুবাস” সিনেমার প্রিমিয়ারে আসার কথা ছিল আহমেদ রুবেলের। কিন্তু আসার আগেই তিনি হার্ট অ্যাটাক করেন।

অভিনেতা আহমেদ রুবেল এর কর্মজীবন:

একুশে টেলিভিশনের আলোচিত ধারাবাহিক নাটক ‘প্রেত’-এ অভিনয় করে দর্শকপ্রিয়তা পান আহমেদ রুবেল। আহীর আলম পরিচালিত প্রেত নাটকের গল্প লিখেছিলেন মুহম্মদ জাফর ইকবাল। তারপর থেকে নাটকে ও সিনেমায় ব্যস্ততা বেড়েই চলে। একটা সময় নন্দিত লেখক, নাট্যকার ও পরিচালক হুমায়ুন আহমেদের পরিচালনায় অভিনয় শুরু করেন। তার পরিচালিত শ্যামল ছায়া সিনেমায় অভিনয় করেছেন আহমেদ রুবেল। অনেকগুলো ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন তিনি।

সালাউদ্দিন লাভলুর সাড়া জাগানো নাটক ‘রঙের মানুষ’ ও মোস্তফা সরোয়ার ফারুকীর জনপ্রিয় নাটক ‘৬৯’- এ সাবলীল অভিনয় করে দর্শকনন্দিত হন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য ভালো নাটক করেছেন তিনি। তার অভিনীত ‘গেরিলা’, ‘মেঘলা আকাশ’, ‘আলফা’, ‘লাল মোরগের ঝুঁটি’-সহ আরও বেশ কয়েকটি সিনেমা প্রশংসিত হয়েছে। নাসিরউদ্দিন ইউসুফ পরিচালিত ‘আলফা’ সিনেমাটি অস্কারে গিয়েছিল। গেরিলা সিনেমায় তিনি শহীদ আলতাফ মাহমুদের চরিত্রে অভিনয় করেন এবং সব বয়সী দর্শকদের ভালোবাসা অর্জন করেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জিনপিংকে ‘সতর্ক’ করতে গিয়ে উল্টো ধমক খেলেন বাইডেন

সংবাদটি শেয়ার করুন