শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

লিখিত বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন তানজিন তিশা

লিখিত বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন তানজিন তিশা

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে দেওয়া অভিযোগ প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করেছেন।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন তিশা। সেখান থেকে বের হয়ে এ বিষয়ে দুঃখপ্রকাশ করেন তিনি। তার সঙ্গে ছিলেন অভিনয়শিল্পী সংঘের আহসান হাবিব নাসিম ও সাংবাদিক বুলবুল আহমেদ জয়।

এসময় এক লিখিত বক্তব্যে তিনি বলেন, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় অভিনয়শিল্পী তানজিন তিশা। আমি কয়েকদিন আগে হাসপাতালে অসুস্থ ছিলাম। সেখান থেকে বাসায় ফেরার পর দেখলাম, দুয়েকটি নিউজপোর্টাল আমার আত্মহত্যা চেষ্টা শিরোনামের নিউজ করেছে। এমন সময় সাংবাদিক তামিম (যার সঙ্গে আমার কোনো পূর্ব পরিচয় নেই) সে আমাকে একটা টেক্সট করে, যেটা ওই সময়ের জন্য আমার কাছে যৌক্তিক মনে হয়নি। আমি ভাবতেই পারিনি, এই সময়ে কেউ আমাকে এমন একটি টেক্সট করবে বা একজন নারীকে কেউ এমন প্রশ্ন করতে পারে। আমি সহ্য করতে না পেরে তাকে জানাই, টেক্সটের বিষয়ে নিউজ করলে সর্বোচ্চ ব্যবস্থা নেব।

সেই সাংবাদিকের সঙ্গে ফোনে যেসব শব্দ উচ্চারণ করেছি, আমি জানি তা সঠিক নয় উল্লেখ করে তানজিন তিশা বলেন, সেটার জন্য আমি দুঃখপ্রকাশ করেছি, এখনও করছি। এর মধ্যে আমার সঙ্গে কথা বলার কলরেকর্ড অনুমতি ছাড়া প্রচার করা হয়েছে। তা শুনে অন্যান্য সাংবাদিকরা রেগে যায়, যা খুবই যৌক্তিক। তবে আমাকে ও আমার পরিবারকে নিয়ে অনেকে অসত্য, মনগড়া সংবাদ ও লেখা সোশ্যাল মিডিয়ায় লেখেন। সেসব দেখে আমি রেগে যাই। তারপর আমি ডিবিতে অভিযোগ করতে আসি। সেখানেও গণমাধ্যমের সামনে তামিম ও প্রতিষ্ঠানের নাম নিয়ে ফেলি। যেটা আমি উদ্দেশ্যমূলকভাবে নিইনি। আমি দুঃখপ্রকাশ করছি।

আরও পড়ুনঃ  বিএইচবিএফসি’র শহীদ দিবস পালন

উল্লেখ্য, তিশা গত ২০ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এক সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ করেন। পরে গত ২১ নভেম্বর সাংবাদিকের বিরুদ্ধে অভিনেত্রীর এমন বক্তব্য ও কর্মকাণ্ডের প্রতিবাদে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে সমবেত হয়েছিলেন দেশের সকল বিনোদন সাংবাদিক। সমাবেশে তাকে অভিযোগ তুলে নিতে ও ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছিল।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন