শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৩২ বছর পর এক সিনেমায় অমিতাভ-রজনীকান্ত

৩২ বছর পর এক সিনেমায় অমিতাভ-রজনীকান্ত

তিন দশকের বেশি সময় পর রুপালি পর্দায় স্ক্রিন শেয়ার করবেন ‘বলিউড শাহেনশাহ’ অমিতাভ বচ্চন এবং ‘থালাইভা’ রজনীকান্ত। যা পারেনি বলিউড, তা করে দেখালো দক্ষিণী ইন্ডাস্ট্রি।

প্রতীক্ষার অবসান ঘটিয়ে সত্যি করে পরিচালক টিজে জ্ঞানভেলের আসন্ন সিনেমার হাত ধরে সিনেপ্রেমীদের দীর্ঘ অপেক্ষা ঘুচল। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার লাইকা প্রোডাকশনের পক্ষ থেকে ঘোষণা করা হয় রজনীকান্তের আসন্ন সিনেমা ‘থালাইভার ১৭০’-এর কাস্টিং। সেখানে সবচেয়ে বড় চমক হিসাবে জানা গেল বিগ বি’র নাম।

লাইকা প্রোডাকশন তাদের সোশ্যাল মিডিয়া পোস্টে জানায়, ‘‘ভারতীয় সিনেমার শাহেনশাহকে স্বাগতম। ‘থালাইভার ১৭০-এ’ থাকছেন অমিতাভ বচ্চন। প্রতিভায় ভরপুর অমিতাভ বচ্চন আমাদের টিমে যোগ দেয়ায় আমরা নতুন উচ্চতায় পৌঁছালাম।’’

প্রসঙ্গত, দুই মেগাস্টারকে ‘হাম’ সিনেমাতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল। দীর্ঘ তিন দশকে একসঙ্গে কাজ না করলেও তাদের বন্ধুত্ব ছিল অটুট। রজনীকান্তের কাজের প্রশংসায় হামেশাই পঞ্চমুখ অমিতাভ। এমনকি রজনীজান্তের রোবট সিনেমার সংবাদ সম্মেলনেও হাজির হয়েছিলেন বিগ বি।এই সিনেমায় রজনীকান্তের নায়িকা ছিলেন অমিতাভ বচ্চনের পুত্রবধু ঐশ্বরিয়া রাই বচ্চন।

এদিকে, রজনীকান্তের ক্যারিয়ারের ১৭০তম ছবি হতে যাওয়া ‘জয় ভীম’ পরিচালক টিজে জ্ঞানভেলের নতুন এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি। সেইসূত্রেই আপতত ছবির ওয়ার্কিং টাইটেল ‘থালাইভার ১৭০’। ৭২ বছর বয়সী রজনীকান্ত তিরুবনন্তপুরম উড়ে যাওয়ার আগে চেন্নাই এয়ারপোর্টে সাংবাদিকদের জানান, ‘আমি ক্যারিয়ারের ১৭০তম সিনেমাটি পরিচালক জ্ঞানভেল এবং লাইকা প্রোডাকশনের সঙ্গে করছি, এটা পুরোদস্তুর বিনোদনমূলক একটা সিনেমা। তবে এর মধ্যে জরুরি সামাজিক বার্তাও থাকবে।’ এই সিনেমায় অমিতাভ-রজনীকান্ত ছাড়াও দেখা মিলবে রানা দাগ্গুবাটি, ফাহাদ ফাসিলের মতো নামী তারকাদের।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  হৃতিক-দীপিকার ‘ফাইটার’ সিনেমা বাংলাদেশে মুক্তি একইসময়ে

সংবাদটি শেয়ার করুন