শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে ‘মহারাজ’ আয়ুষ্মান খুরানা

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে ‘মহারাজ’ আয়ুষ্মান খুরানা

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক সম্প্রতি নিয়ে বেশ আলোচনা হচ্ছিলো। কাকে দেখা যাবে ‘মহারাজ’-এর চরিত্রে? এই নিয়ে নানা জল্পনা। উঠে এসেছিল বেশ কয়েকজন তারকার নাম। যার মধ্যে সব থেকে চর্চিত ছিল রণবীর কাপুরের নাম। এছাড়াও হৃতিক রোশনের নাম শোনা গিয়েছিল। তবে এবার সেই ধোঁয়াসা কাটল।

‘প্রিন্স অফ ক্যালকাটা’র চরিত্রে দেখা যাবে অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। ইতোমধ্যেই শেষ হয়েছে চিত্রনাট্য লেখার কাজ, আগামী ডিসেম্বর থেকেই শুরু হবে শুটিং। এমনটিই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার আগে ঘন ঘন মুম্বাই যেতে দেখা গিয়েছিল সৌরভকে। শেষমেশ আয়ুষ্মানকেই পছন্দ নির্মাতাদের।

আগামী মাস থেকেই শুরু হবে কঠোর প্রশিক্ষণ। তবে একটি জায়গা আয়ুষ্মানের মিল রয়েছে সৌরভের সঙ্গে। আয়ুষ্মান নাকি সৌরভ মতোই বাঁ-হাতি। তাই তার চরিত্রকে ফুটিয়ে তোলাটা অভিনেতার ক্ষেত্রে সুবিধাজনক হবে বলেই ধরা হচ্ছে। তবে পুরোপুরি সৌরভের মতো হয়ে উঠতে অনেক প্রশিক্ষণের প্রয়োজন অভিনেতার।

সৌরভের আগে মহেন্দ্র সিংহ ধোনি থেকে বিতর্কিত অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দীনের জীবনের চিত্রায়ণ হয়েছে বড় পর্দায়। দুটি সিনেমায় বক্স অফিসে হিট।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  না ফেরার দেশে চলে গেলেন নির্মাতা সাচিদানন্দন

সংবাদটি শেয়ার করুন