শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মোদীর বায়োপিক; পিছু হটলেন পরেশ রাওয়াল!

মোদীর বায়োপিক, পিছু হটলেন পরেশ রাওয়াল

বাংলাদেশি, বাঙালি ও রোহিঙ্গাদের নিয়ে তির্যক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের অভিনেতা ও রাজনীতিবিদ পরেশ রাওয়াল। ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটে নির্বাচনী প্রচারে গিয়ে এমন মন্তব্য নিয়ে তাকে কম আইনি জটিলতা পেরোতে হয়নি। তারই প্রতিক্রিয়ায় হাতছাড়া হয়েছে ‘ওএমজি ২’-এর মতো ছবিও।

তবে, এবার পরেশের আরও একটি ছবির ভবিষ্যৎ প্রশ্নের মুখোমুখি। আনন্দবাজারের খবরে জানানো হয়, ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একটি জীবনীচিত্র বানানোর কথা ছিল পরেশের। শুধু তাই-ই নয়, মোদীর ভূমিকাতেই অভিনয় করার কথা ছিল তার। প্রস্তুতিও নেওয়ার শুরু করে দিয়েছিলেন অভিনেতা। গত চার বছর ধরে ছবির প্রস্তুতি নেওয়ার পরও শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি।

এ বলিউড অভিনেতা বলেন, নরেন্দ্র মোদীকে নিয়ে ইতোমধ্যেই তিন-চারটে ছবি বানানো হয়ে গিয়েছে। তাই এই মুহূর্তেই এই ছবিটা বানানোর কোনও মানে হয় না। তবে ছবির গল্পটা আমার মনের অত্যন্ত কাছের। ভবিষ্যতে কোনও একদিন এই ছবি বানানো হবে বলে আশা প্রকাশ করেন পরেশ।

প্রসঙ্গত, ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘ওএমজি: ওহ মাই গড’। ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছিলেন পরেশও। ওই ছবির সাফল্যের ১১ বছর পরে মুক্তি পেয়েছে দ্বিতীয় ভাগ ‘ওএমজি ২’। শোনা গিয়েছিল, পারিশ্রমিক সংক্রান্ত কারণেই নাকি ছবি থেকে বাদ পড়েছেন পরেশ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সেরা দশ নিষিদ্ধ সিনেমা!

সংবাদটি শেয়ার করুন