শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান প্রেমিকা হিসাবে স্বীকৃতি দেননি: সোমি

সালমান প্রেমিকা হিসাবে স্বীকৃতি দেননি সোমি

‘বলিউডের চিরকুমার’ খ্যাত সালমান খান একের পর এক মেয়ের সঙ্গে প্রেম করত করতেন কিন্তু প্রেমিকা হিসেবে স্বীকৃতি দেননি বলে আভিযোগ করেছেন অভিনেত্রী সোমি আলি।

এ পর্যন্ত বহু নারীর সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছে ৫৭ বছর বয়সী ‘ভাইজান’। শোনা যাচ্ছে, ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে। প্রাক্তন অভিনেত্রী তথা অধুনা সমাজকর্মী সোমির মতে, একাধিক বারই তিনি সালমানের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন। সম্পর্কে থাকাকালীনই সালমান নাকি সোমির সঙ্গে দুর্ব্যবহার করতেন। এ নিয়ে সমাজিক মাধ্যমে একাধিক পোস্ট করেছিলেন প্রাক্তন অভিনেত্রী। পরে অবশ্য ডিলিটও করে দেন সেগুলো।

সোমি জানান, এখন আমি স্বেচ্ছাসেবী সংস্থা চালাই। অতীতের হিংসা পুষে রেখে কোনও লাভ নেই। রাগের মাথায় যে পোস্টগুলো করেছিলাম, সেগুলো নিজের কাছেই বিরক্তিকর লাগে এখন। আমার ভাবমূর্তির সঙ্গে যায় না। তাই সরিয়ে দিয়েছি।”

সালমান তাকে কীভাবে দিনের পর দিন হেনস্থা করেছেন এমন প্রশ্নের জবাবে তার মত, সালমান নারীবিদ্বেষী। ‘আমাকে প্রতি মুহূর্তে ছোট করত। আমি কতটা কুৎসিত, বোকা আর বোধহীন সে কথা ফলাও করে বলত। আমাকে বোঝাত, আমার কোনও দাম নেই। সেই সঙ্গে একের পর এক মহিলার সঙ্গে প্রেম করে বেড়াত নিজে। আট বছর এগুলোর মধ্যে দিয়েই গিয়েছি।” শুধু তা-ই নয়, সোমির অভিযোগ, বন্ধুবান্ধবের সামনেও তাকে অসম্মান করতেন সালমান। প্রেমিকা হিসাবে স্বীকৃতিও দেননি বছরের পর বছর। এর পরই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান সোমি।

আরও পড়ুনঃ  বক্স অফিস কাঁপাচ্ছে ‘বার্বি’, নিষিদ্ধ একাধিক দেশে!

সালমান খানের প্রেমিকার তালিকায় নাম রয়েছে মডেল-তারকা সংগীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং ক্যাটরিনা কাইফের। এর পর নাম জড়িয়েছিল শেহনাজ গিলের সঙ্গে। মডেল-তারকা লুলিয়া ভন্তুরের সঙ্গেও সালমানের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছে।

আনন্দবাজার/কআ

সংবাদটি শেয়ার করুন