শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষ উন্মুক্ত হলো ‘কারাগার’-এর দ্বিতীয় পর্ব

অবশেষ উন্মুক্ত হলো 'কারাগার'-এর দ্বিতীয় পর্ব

আলোচিত বাংলা ওয়েব সিরিজ ‘কারাগার’ বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও ব্যাপক সাড়াে ফেলেছে। সিরিজটির প্রথম পর্ব ১৯ আগস্ট মুক্তি পায়। এরপর থেকেই সবার মনে তীব্র অপেক্ষা ছিলো, কবে আসবে দ্বিতীয় পর্ব। অবশেষে মুক্তি পেলো এর দ্বিতীয় পর্ব। বুধবার (২১ ডিসেম্বর) মধ্যরাতেই এটি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছে।

প্রথম পর্ব দেখার মাধ্যমে দর্শকের মনে বেশ কিছু রহস্য জটলা তৈরী হয়েছিলো। রহস্যের কিনারা করতে এরইমধ্যে সিরিজটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। মুক্তির আগে বুধবার সন্ধ্যায় সিরিজটির একটি বিশেষ প্রদর্শনী করা হয়। সেখানে নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী বলেছেন, “কারাগার’-এ আমি এমন একটি গল্প বলতে চেয়েছি যা আমাদের সামনে খুব বেশি উঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে। দেশ-বিদেশের দর্শক যেভাবে ‘কারাগার’কে ভালোবেসে গ্রহণ করেছেন, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি যে, ‘কারাগার’র দ্বিতীয় পর্ব দর্শকের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।”

যদিও গত ১৫ ডিসেম্বর মুক্তির কথা ছিলো, কিন্তু বিশ্বকাপ উন্মাদনার কথা মাথায় রেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে কর্তৃপক্ষ। ‘কারাগার পার্ট টু’ মুক্তি পরবর্তী প্রশ্ন, কতটা জমলো সাত পর্বের এই সিরিজ? সোশ্যাল মিডিয়া ঘেঁটে আঁচ করা যাচ্ছে, প্রথম পর্বের তুলনায় কিছুটা পিছিয়েই রয়েছে এটি। তবে তুলনা না করলে এই পর্বটিও টানটান রহস্যে মোড়ানো। তবে দর্শকের দাবি, দ্বিতীয় পর্ব শেষেও কিছু রহস্য অমীমাংসিত রয়ে গেছে। তবে কি ‘কারাগার’র তৃতীয় পর্ব আসবে? এ প্রশ্ন তোলা থাক সময়ের ওপর।

আরও পড়ুনঃ  আসছে ‘কারাগার পার্ট টু’, রহস্যের শেষ নাকি শুরু?

উল্লেখ্য, ‘কারাগার’র দ্বিতীয় পর্বেও আছেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, এফএস নাঈম, বিজরী বরকতউল্লাহ, আফজাল হোসেন প্রমুখ।

আনন্দবাজার/কআ

সংবাদটি শেয়ার করুন