শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মালাইকার ওপর চটে শো ছাড়লেন নোরা ফাতেহি!

মালাইকার ওপর চটে শো ছাড়লেন নোরা ফাতেহি!

‘মুভিং উইথ মালাইকা’ শো তে নিত্যনতুন বিস্ফোরণ ঘটে চলেছে। কখনও অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে প্রসঙ্গে, কখনও আবার নিজের বোনকেই হাসির খোরাক বানিয়ে। এবার মালাইকা যা করলেন, তাতে আসন ছেড়ে উঠে বেরিয়ে গেলেন নোরা ফাতেহি।

চলতি ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হচ্ছে মালাইকার শো। নোরা ফাতেহি ও মালাইকা আরোরা। বলিউডের দুই প্রজন্মের নৃত্যশিল্পী। বেলি ডান্সিংয়ের জন্যেই দেশ জুড়ে দর্শক মোহিত নোরায়। অন্যদিকে, মালাইকা তার রূপ-যৌবন ধরে রাখার টোটকা, তার চালচলন, ব্যক্তিগত জীবন নিয়ে সদা প্রচারের আলোয় থাকেন। দুজন এবার এক টেবিলে।

এর আগেও নাচের রিয়েলিটি শোতে একসঙ্গে দেখা গিয়েছিল নোরা-মালাইকাকে। তবে এবার মালাইকার শোতে উপস্থিত নোরা। তাদের সঙ্গে দেখা গেল নাচের প্রশিক্ষক ও বিচারক টেরেন্স লুইসকে। এমনিতেই নোরার প্রতি টেরেন্সের দুবর্লতা আগেই দেখেছেন টিভির দর্শক। এবার নোরাকে সঙ্গে নিয়ে মালাইকার শোতে দেখা যাবে নাচের প্রশিক্ষককে।

নোরার প্রসঙ্গে মালাইকা বলেন, ‘নোরা কখনও গরম, কখনও ঠান্ডা স্বভাবের।’ ‘ছাইয়া ছাইয়া’ গানেই নাকি দুজনের যুগলবন্দি ঘটানোর চিন্তা-ভাবনা করছিলেন টেরেন্স। তাতে বাদ সাধেন নোরা। ‘আপনি জানেন, আমার নিজেকে মূল্য দিতে হবে’- বলেই বেরিয়ে যান নোরা।

এমন ঝলক দেখে অনেকেই আবার মুখ বেঁকিয়েছেন। তাদের মতে, সবটাই আসলে প্রচারের কৌশল। সূত্র: এনডিটিভি

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  "দরবার"এর ৫ দিনে দেড়শো কোটি রুপি আয়!

সংবাদটি শেয়ার করুন