শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কন্যা সন্তানের মা-বাবা হলেন আলিয়া-রণবীর

কন্যা সন্তানের মা-বাবা হলেন আলিয়া-রণবীর

বলিউডে কাপুর ও ভাট পরিবারে এলো কাঙ্ক্ষিত সেই আনন্দঘন মুহূর্ত! বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ঘর আলো করে এসেছে কন্যা সন্তান।

মুম্বাইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে রবিবার (৬ নভেম্বর) সকালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। শুভেচ্ছা বার্তায় ভাসছেন কাপুর দম্পতি।

যদিও ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী চলতি নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হওয়ার কথা ছিল। তবে তার আগেই প্রথম সন্তানের মুখ দেখলেন এই অভিনেত্রী।

আজ সকাল সাড়ে ৭টায় অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের ধারণা ছিলো, আজই সন্তানের জন্ম দিতে পারেন তিনি। শেষ পর্যন্ত হলোও তাই।

ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে যেতে চাননি আলিয়া। সেটাই হয়েছে। প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন। নরমাল ডেলিভারিতেই পৃথিবীতে এসেছে রণবীর-আলিয়া দম্পতির প্রথম সন্তান।

তার আগে ওই হাসপাতালের চিকিৎসক জানান, ৪৮ ঘণ্টার মধ্যে মা হতে পারেন আলিয়া। এ কথা জানার পরই হাসপাতালে গিয়ে পৌঁছান আলিয়ার মা সোনি রাজদান ও রণবীরের মা নিতু কাপুর।

বলিউড স্টার আলিয়া ভাট গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

আলিয়া-রণবীর ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তারা।

আরও পড়ুনঃ  ব্রহ্মপুত্রের ভাঙনে হুমকিতে নদ তীরবর্তী মানুষ

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন