রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির অপেক্ষায় শোনো

আগামী ৩১ শে ডিসেম্বরে মানিক খান অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ চলচিত্র “শোনো”। বাপ্পি খান এর রচনা ও পরিচালনায় এই চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই সময় আলোচিত ও গুনি অভিনেতা সোহাগ বিশ্বাস কে।

ভিন্ন ধর্মী এই চলচ্চিত্রে তাকে দেখা যাবে ৬০ বছর বয়সি একজন বৃদ্ধ পাগলের চরিত্রে। সোহাগ বিশ্বাস এর সাথে কথা বলে জানা যায় চরিত্র টি করতে গিয়ে তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। ভোর ছয়টার সময় মেকাপ নিয়ে সন্ধ্যা পর্যন্ত তাকে রোদে দাঁড় করিয়ে রাখা করা হয়েছে।

সোহাগ আরও জানায় গল্পটা আমার ভীষণ ভালোলাগার। প্রথমে যদিও আমার কাজ করার কথা ছিলোনা। তবে নির্মাতার অগাধ বিশ্বাস অর্জন করার কারণে গল্পটাতে কাজের সুযোগ হয়। গল্পের পাগল চরিত্রে দেখা যাবে সোহাগকে। সব মিলিয়ে আমি চেষ্টা করেছি আমার বেষ্ট আউটপুট টা দেয়ার এবং গল্পের ভিন্নতা চমৎকার নির্মাণ শৈলি সব মিলিয়ে আমার মনে হয় সবার ভাল লাগবে।

শোনো সম্পর্কে নির্মাতা বাপ্পি খান জানান, ‘শোনো’ আসলে এক কথায় বলতে গেলে কিছু ক্ষোভ ও অনেকদিনের জমে থাকা কিছু অভিমান থেকেই এর গল্পটা লিখা। পুরো গল্পটা একটা রাত কে কেন্দ্র করে। এক রাতে কতো কিছুই ঘটে যায় সেটাই দেখা যাবে এবং এটা আমার খুবই পছন্দের একটা কাজ। আমি বেশ আশাবাদী কাজটা সবার ভালোলাগবে। কাজটা নিয়ে আমার পুরো টিম ভীষণ কষ্ট করেছে। আমার মনে হয়না এতো গুলো মানুষের পরিশ্রম বৃথা যাবে।

আরও পড়ুনঃ  করোনা: সংকট মোকাবিলায় পাশে থাকবে ১০০ সচ্ছল শিল্পী

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন