শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পুলিশ হয়ে আসছেন তানহা

এবার পুলিশ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তানহা মৌমাছিকে। রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রে পুলিশ চরিত্রে অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আমান রেজা।

সম্প্রতি সাভারের একটি শুটিং স্পটে শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। চলচ্চিত্রটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেসি, রেবেকা রউফ প্রমুখ। চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে।

আরও পড়ুন ভুল সিদ্ধান্তে মা হয়েছিলেন পিয়া বিপাশা

পুলিশ চরিত্রে অভিনয় প্রসঙ্গে তানহা বলেন, এ সিনেমায় একজন পুলিশের চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি আমার জন্য অনেক চ্যালেঞ্জিং। আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে সিনেমাটি। দর্শকের ভালো লাগার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই সিনেমায় নিয়মিত কাজ করতে চাই। কারণ সিনেমায় নিজেকে নতুন করে আবিষ্কার করতে চাই।

পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তানহা মৌমাছি। এছাড়া তার অভিনিত ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ এবং ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রগুলো মুক্তি পেয়েছে। সর্বশেষ উত্তম আকাশ পরিচালিত চিটাগাইঙ্গা ‘পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করতে দেখা গিয়েছিল তানহাকে। এছাড়াও বেশ কিছু চলচ্চিত্র নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

আনন্দবাজার/ওয়ালিউল সাকিব

আরও পড়ুনঃ  বিরতিতে যাওয়ার ঘোষণা দিলেন সঞ্জয় দত্ত

সংবাদটি শেয়ার করুন