বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তর আমেরিকার ৮০ হলে সিয়াম-পূজার ‘শান’

সিয়াম আহমেদ এবং পূজা চেরী অভিনীত সিনেমা ‘শান’ গেল রোজা ঈদে মুক্তি পেয়েছে। এবার দেশের বাইরে সিনেমাটি বিশাল পরিসরে দেখা যাবে। আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০টি হলে দেখা যাবে সিনেমাটি।

বাংলাদেশি সিনেমার অন্যতম বিশ্ব পরিবেশক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার রাতে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তাদের চুক্তি হয়েছে। রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্টুরেন্টে ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের সময় এটি সম্পন্ন হয়েছে।

সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তিস্বাক্ষর করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান ও ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’র প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

চুক্তিস্বাক্ষর শেষে সৈকত সালাহউদ্দিন জানান, প্রথম সপ্তাহ আমরা ৮০টি হলে মুক্তি দিচ্ছি ‘শান’। তবে আমাদের লক্ষ্য একশ’টি। পরের সপ্তাহে একশ’ পূর্ণ হবে বলে আমাদের বিশ্বাস।

এ সময় সিয়াম জানান, শান’ ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু ‘শান’ না, ঈদের সব সিনেমাই এবার দর্শকরা দেখেছেন। তাদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। আশা করি, আগামীতে আরও ভালো ভালো ছবি নির্মাণে প্রযোজকরা এগিয়ে আসবেন।

অভিনেত্রী পূজা বলেন, ‘পোড়ামন টু’ ও ‘দহন’র পর অনেক দিন পর হলে এমন দর্শক দেখলাম। সিয়াম-পুজা জুটিতে তারা বিশ্বাস রেখেছেন, এই জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা। আশা করি, আগামীতে এই ফিল্মম্যান থেকে আরও ভালো ছবির ঘোষণা আসবে।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  এখন পর্যন্ত ‘প্রিয়তমার’ আয়

সংবাদটি শেয়ার করুন