শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বোনের সাথে নতুন গান নিয়ে ফিরছেন নিপুণ

বড় বোন নার্গিস আক্তার পলিনের জন্মদিনে একটি ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। কারণ, ইংল্যান্ডে বসবাস করেন পলিন। তাই ইচ্ছা করলেই স্বশরীরে শুভেচ্ছা জানানো সম্ভব না। নিপুণ তার শুভেচ্ছা বার্তার শুরুতেই বলেছেন, শুভ জন্মদিন আপু। আজ ২৩ মে আমার বড় বোনের জন্মদিন। আমার বোন ও বন্ধু। আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি তার পেছনে আপুর অনেক অবদান। যদি পারতাম লন্ডনে এসে তোমাকে উইশ করতাম। যেহেতু ঢাকায় আছি, তাই ভিডিও বার্তায় তোমাকে উইশ করছি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক এবং দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রতারকা নিপুণ আরো বলেছেন, নির্বাচনের পরে কেসের সময়ে আপু ঢাকায় এসেছিল। পুরোটা সময় আমার পাশে ছিল। এরকম একজন বোন পাওয়া ভাগ্যের ব্যাপার।

নিপুণের বোন পলিনের গাওয়া ‘রং’ শিরোনামের গান বেশ সাড়া ফেলে। ওই গানের মডেল হয়েছিলেন নিপুণ। ওইরকম জমকালো আরও একটি গান নিয়ে তারা পরিকল্পনা করছেন বলে নিপুণ ভিডিও বার্তার শেষাংশে জানিয়েছেন। এরপর ফের শুভেচ্ছা জানিয়ে বার্তা শেষ করেন তিনি।

প্রসঙ্গত, নার্গিস আক্তার পলিন পেশায় একজন ডাক্তার। স্বামী-সন্তানসহ ইংল্যান্ডে বসবাসরত তিনি। এবং সেখানে চিকিৎসা পেশায় কর্মরত আছেন। ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর এক জমকালো আয়োজনের মাধ্যমে তার গাওয়া ‘রং’ গানটির মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নিষেধাজ্ঞার পরও বাংলাদেশে সানি

সংবাদটি শেয়ার করুন