শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার হিন্দি সিনেমায় সিয়াম

এবার ভারতীয় হিন্দি সিনেমায় দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদকে। বলিউড অভিনেত্রী মিথিলা পালকার এবং জাভেদ জাফেরির সাথে একই সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটির নাম ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)। মার্কিন-ভারতীয় নির্মাতা অলকা রঘুরাম এটি পরিচালনা করছেন। সিয়াম আহমেদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ।

সিয়াম জানান, এটা আমার জন্য অন্যরকম একটি বড় সুযোগ। চার মাস আগে আমি অডিশন দিয়েছিলাম। গত তিনমাস ধরে সিনেমটির জন্য ওয়ার্কআউট করছি। চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। আর কিছু বলার অনুমতি নেই।

অভিনেতা আরও বলেন, ভালোলাগা তো অবশ্যই আছে। এখন সিনমাটির চরিত্রটি নিয়ে আমি বেশি ভাবছি। কিভাবে আমার চরিত্রটি আমি উতরে যাবো সেটা নিয়েই বেশি উত্তেজনা কাজ করছে।

জানা গেছে, কলকাতার খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার। সিনেমাটিতে ১৭ বছর বয়সী শামা নামের ওই বক্সাকে ঘিরে বিভিন্ন কাহিনী উঠে আসবে। যিনি তার এক আত্মীয়কে হত্যার অভিযোগে জড়িয়ে পড়েন।

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত ও ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলস ভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। সিনেমাটির শুট শুরু হবে ২০২২ সালের ডিসেম্বরে।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বয়স্ক বিধবা প্রতিবন্ধিদের মোবাইলের মাধ্যমে ভাতা প্রদানের বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন