মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

১১ বছর পর বড় পর্দায় ফিরছেন টুইঙ্কেল খান্না

নব্বইয়ের দশকে শাহরুখ খান, আমির খান এবং গোবিন্দদের মতো নায়কদের সাথে কাজ করেছেন অভিনেত্রী তথা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। কিন্তু একটা সময়ের পর স্বেচ্ছায় বলিউড ছেড়ে দেন এই অভিনেত্রী। তিনি বলেছিলেন, সিনেমায় নাকি অ্যালার্জি ধরে গেছে তার।

পরবর্তীতে ইন্টেরিয়র ডিজাইনিংকে পেশা হিসেবে বেছে নেন অভিনেত্রী। বর্তমানে ওই কাজের পাশাপাশি লেখালেখিও করেন তিনি। নতুন খবর হচ্ছে, দীর্ঘ ১১ বছর পরে সেই টুইঙ্কেল খান্না আবার ফিরছেন বড় পর্দায়। তার নিজের লেখা গল্পেই অভিনয় করবেন তিনি।

জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প হলো ‘সালাম নানি আপা’। সেই গল্পটিকে বড়পর্দায় তুলে আনছেন পরিচালক সোনাল ডাবরাল। সোনাল বিজ্ঞাপন পৃথিবীর চেনা নাম। এই সিনেমা দিয়ে বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তার।

এর আগে টুইঙ্কেলের লেখা গল্প ‘প্যাডম্যান’ থেকে সিনেমা তৈরি হয়েছিল। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তার স্বামী অক্ষয় কুমারকে।

এবার ‘সালাম নানি আপা’র গল্পে তার দিদা ও দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন টুইঙ্কেল খান্না। রসবোধে সিক্ত এই গল্পে উঠে আসবে প্রেম-সম্পর্ক থেকে শুরু করে জীবনের বিভিন্ন দিক। রহস্য রোমাঞ্চেরও ঝলক থাকবে সিনেমাটিতে।

ছবিতে কি টুইঙ্কেলের সাথে দেখা যাবে অক্ষয়কেও। তবে সে কথা জানা যায়নি। শোনা গেছে, ছবিতে থাকতে পারেন টুইঙ্কেলের মা ডিম্পল কাপাডিয়াও। কিন্তু এখনও সে সব তথ্য সামনে আসেনি।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ১৪ বছর পর পুরনো প্রেমিকের কাছাকাছি মিথিলা

সংবাদটি শেয়ার করুন