শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম দিনে ১০ কোটি আয় করল ‘গাঙ্গুবাঈ’

পরিচালক সঞ্জলীলা বানসালি পরিচালিত এবং আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। গতকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করলো সিনেমাটি। এটি একদিনেই আয় করে ১০ কোটি রুপি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রথম দিনে ভালো ব্যবসা করেছে। মুম্বাই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে।

সিনেমাটির বাণিজ্য গবেষক তরণ আদর্শ বিষয়টি নিশ্চিত করে টুইটারে লিখেন, নিজেকেই নিজে হারিয়ে দিলেন আলিয়া ভাট। তার অভিনীত ‘রাজি’ ছবিটির প্রথম দিনের আয় ছিলো প্রায় ৭ কোটি রুপি। তবে এবার তার অভিনীত ‘গাঙ্গুবাঈ’ প্রথম দিনেই ১০ কোটির বেশি ব্যবসা করলো।

ছবি মুক্তি উপলক্ষে মুম্বাইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সাথে দেখা করতে গিয়েছিলেন আলিয়া ভাট। ভারতে মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে সিনেমাটি।

ভারতের অন্যতম বৃহৎ পতিতালয় ‘কামাঠিপুরা’, যার সর্দারনি আলিয়া। তবে মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কিভাবে গুজরাতের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ম্যাডামজি? কেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পনে? সেই কাহিনি ‘গাঙ্গুবাঈ’র মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  এক কোটির মাইলফলকে প্রিতম হাসানের 'খোকা'

সংবাদটি শেয়ার করুন