শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন নেতৃত্বে কুবি থিয়েটার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) থিয়েটারের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী অর্ক গোস্বামী এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ।

শনিবার (০৯ জানুয়ারি) রাতে থিয়েটার নাইটে থিয়েটারের ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সাবেক সাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদীন।

কমিটিতে সহ-সভাপতি হলেন, সিয়াম চৌধুরী ও আনিকা আফরোজ দিশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নাইম ও অদিতি রায়, সাংগঠনিক সম্পাদক মোহন চক্রবর্তী, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রাকিব, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইমদাদুল হক মিরন, অর্থ সম্পাদক গুলশান আক্তার সুইটি, প্রচার সম্পাদক রওনক জাহান নীলা, মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক আরফাত রাফি এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, মাহাবুবা চৌধুরী, উম্মে মারিয়াসহ প্রমুখ।

সংগঠনকে গতিশীল করতে টেকনিক্যাল উপদেষ্টা করা হয়েছে নৃবিজ্ঞানের সহযোগী অধ্যাপক আইনুল হক, সহকারী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা বেগম। কার্যকরী উপদেষ্টা করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সোহরাব হোসেন, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসরাত জাহান লিপা ও গণিত বিভাগের মো. আবদুল্লাহ আল মাহাবুব।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বিএনসিসি, রোভার স্কাউট, প্রতিবর্তনের প্রতিনিধিবৃন্দসহ থিয়েটারের সাবেক ও বর্তমান থিয়েটার কর্মীরা।

আনন্দবাজার/শাহী/মোহাইমিনুল

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ৪৫তম বিসিএস লিখিত পরীক্ষা নির্ধারিত সময়েই হবে

সংবাদটি শেয়ার করুন