বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবি সাংবাদিক সমিতির নতুন সভাপতি শাহীন, সম্পাদক নুরুজ্জামান

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি শাহীন আলমকে সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাতে সংগঠনটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২০২১-২২ বছরের ১৫ সদস্যবিশিষ্ট কার্যনিবাহী কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মঈন উদ্দিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট), সহ-সভাপতি-২ তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আলম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দীন আহমেদ (দৈনিক আনন্দবাজার)।

এছাড়া, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), দপ্তর সম্পাদক আব্দুর সবুর লোটাস (বার্তা ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান (রাইজিংবিডি), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজানা শরীফ শ্রæতি (লাল সবুজের কণ্ঠ), ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমেদ (রাজশাহী পোস্ট)।

কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মরিয়ম খাতুন পলি (খবর ২৪ ঘণ্টা), কার্যনির্বাহী সদস্য-১ রিফাত ইসলাম (দ্য পিপল্স টাইম) ও কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান আকাশ (যুগবার্তা.কম)।

কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সাজ্জাদ হোসেন, মেহেদী হাসান, সুব্রত গাইন। উপদেষ্টা-১ হিসেবে আছেন মঈন উদ্দিন (বাংলানিউজ২৪/এনটিভি) ও উপদেষ্টা-২ রেদওয়ানুল হক বিজয় (দৈনিক কালের কণ্ঠ)।

এসময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছালেকিন আহমেদ এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মুস্তাফিজ রনি।

আরও পড়ুনঃ  উন্নয়নকর্মীদের মিলন মেলায়

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন