শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুবি শিক্ষার্থীকে স্থানীয় যুবকের মারধর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীকে স্থানীয় এক যুবক মারধর করে। শনিবার ( ৩ ফেব্রুয়ারি) কোটবাড়ি বোর্ড মার্কেটের মামুন স্টোরের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার সূত্রপাত হয় এক সপ্তাহ আগে ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে। ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী শিক্ষার্থী জানান, আমরা কয়েকদিন আগে কয়েকজন সংগঠনের কাজে কোটবাড়ি বিজিবি ক্যাম্পের ওদিকে যাই। আমরা মাগরিবের আগে ওখানে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ একটা মাইক্রো বাস ও মোটর সাইকেল আসে। মোটরসাইকেল থেকে নেমে আমাদের কাছ থেকে ছিনতাইয়ের মতো পার্টস, মোবাইল টানাটানি করতে থাকে। এক পর্যায়ে আমি চিৎকার করলে তারা আমার জুনিয়রের কাছ থেকে মোবাইল, টাকা পয়সা নিয়ে চলে যায়।

এরমধ্যে আমি তাদের একজনের চেহারা শনাক্ত করছিলাম। এরপর আমি ঘটনাটা আমার কাছের মানুষজনদের বলি। পরে জুনিয়রের মোবাইল তার স্থানীয় বন্ধুদের সাহায্যে ফেরত পেলে আমরা তাদের তাদের ফেইসবুক আইডি দেখে তাকে শনাক্ত করতে পারি। পরবর্তীতে আজকে সন্ধ্যায় ছিনতাইয়ের শিকার ঐ শিক্ষার্থী স্থানীয় যুবককে চিহ্নিত করে সে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীকে জানালে তাদের সাথে ছিনতাইকারী রাসেলের হাতাহাতি হয়, একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের ১৬ তম আবর্তনের এক শিক্ষার্থীকে মারধর করা হয়। খোঁজ পেয়ে এরপর বিশ্ববিদ্যালয় থেকে আরো কয়েকজন শিক্ষার্থী ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীকে না পেয়ে আবার ক্যাম্পাসে চলে আসে।

স্থানীয় ঐ যুবকের নাম রাসেল। তার বাসা কোটবাড়ি মাঝিপাড়া এলাকায়। এবিষয়ে কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম আরিফুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই ঘটনা ঘটেছে। আমরা অভিযুক্তের ছবি দেখে শনাক্ত করেছি। তবে এখনো তার ঠিকানা নিদিষ্ট করা যায় নাই। আর অভিযুক্তের নাম রাসেল। তাকে গ্রেফতার করার জন্য টিম কাজ করতেছে। ঘটনা সম্পর্কে সহকারী প্রক্টর অমিত দত্ত বলেন, আমরা খবর শুনেই ঘটনাস্থলে যাই, একই সময়ে পুলিশ ও ঘটনা স্থলে উপস্থিত হয়। আমরা আঘাতপ্রাপ্ত শিক্ষার্থীকে কুমিল্লা মেডিক্যালে পাঠিয়েছি। আর পুলিশ আমাদের আশ্বস্ত করেছে অপরাধী কে দ্রুত গ্রেফতার করবেন। আর আমরাও চেষ্টা চালাচ্ছি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নতুন নির্দেশনা মেনে ২৮ এপ্রিল খুলছে স্কুল-কলেজ

সংবাদটি শেয়ার করুন