শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আনোয়ারায় পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

আনোয়ারায় পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এইচএসসি ও আলিম পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলো চাঁদুয়াপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সংগঠন। গত শুক্রবার (২৫ আগস্ট) সকাল এগারটায় এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পরীক্ষার রুটিন, কলম ও ফাইল বিতরণ করা হয়। এ সময় চট্টগ্রামের বিভিন্ন কলেজের এইচএসসি শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে চাঁদুয়াপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ হোসেন এর সঞ্চলনায় ও প্রতিষ্ঠাতা ইসমাইল উদ্দীন নিঝুম এর সভাপতিত্ব শিক্ষা সামগ্রী উপহার বিতারণ অনুষ্ঠিত হয়।

এছাড়াও উপস্থিত থেকে পরিক্ষার্থীদের উদ্দেশ্য দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাকিব,অর্থ সম্পাদক মোহাম্মদ আতাউর রহমান,শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুল আলম সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ জাবেদ, সদস্য মোহাম্মদ সেলিম,সদস্য মোহাম্মদ সানজিদুল ইসলাম, সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম,প্রমুখ।

এ সময় বক্তারা বলেন শিক্ষা সহযোগীতা হল মানুষের মহৎ কাজ, আর এই কাজটিই খুব আনন্দের সাথে করে যাচ্ছে চাঁদুয়াপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন। ভবিষ্যতে আমরা আরো বড় পরিষরে শিক্ষা সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করব। এবার যারা এইচ এস সি পরীক্ষা দিচ্ছে তাদের জন্য রইল চাঁদুয়াপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে শুভ কামনা ও দোয়া।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে এবছর থেকেই সমন্বিত ভর্তি পরীক্ষা

সংবাদটি শেয়ার করুন