শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টেংগনমারীতে এসএসসি-১৭ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

টেংগনমারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০১৭ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) ঐ বিদ্যালয় ক্যাম্পাসে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ওই ব্যাচের বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী শিক্ষক মো. আসাদুজ্জামান খোকন এবং সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম।

নিজেদের মধ্যে বন্ধুত্বের বন্ধন আরও দৃঢ় করতে এবং শৈশব-কৈশোরের স্কুল জীবনের স্মৃতি রক্ষায় এ আয়োজন করেন শিক্ষার্থীরা।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফজলে রাব্বী রিয়ন বলেন, ইফতার মাহফিলের মাধ্যমে বহুদিন পর সব বন্ধু একত্রিত হয়েছি। এতে করে আমরা সবাই সম্প্রতির বন্ধনে আবদ্ধ হয়েছি।

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালিদ বিন মোশাররফ বলেন, টেংগনমারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হিসেবে এই বিদ্যালয়ের সবকিছুই আমাদের চেনা। এখানে বার বার ফিরতে ইচ্ছে করে। আমাদের ব্যাচের সবাই এখন একেকজন একেক জায়গায় আছি; সবাই মিলে একত্রিত হওয়ার হওয়ার সুযোগ খুব কমই হয়। কিন্তু এ ইফতার মাহফিলের মাধ্যমে আমরা সবাই একত্রিত হওয়ার সুযোগ পেয়েছি।
প্রতি বছর একরকম আয়োজন করা উচিত; তাহলে আমাদের সবার মাঝের ভ্রাতৃত্ব আরো সুদৃঢ় হবে মনে করি।
উল্লেখ্য, টেংগনমারী বহুমূখী উচ্চ বিদ্যালয় নীলফামারী জেলার জলঢাকা উপজেলার টেংগনমারী বাজারে প্রতিষ্ঠিত। এটি ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত করা হয়েছিল।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২৫ অক্টোবরের সকল পরীক্ষা স্থগিত

সংবাদটি শেয়ার করুন