শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দক্ষতা অর্জনে প্রয়োজন উন্নত প্রশিক্ষণ: বিএসএমএমইউ উপাচার্য

দক্ষতা অর্জনে প্রয়োজন উন্নত প্রশিক্ষণ: বিএসএমএমইউ উপাচার্য

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেছেন, দক্ষতা অর্জনের জন্য উন্নত, গুণগত মানসম্পন্ন প্রশিক্ষণের বিকল্প নাই। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন উচ্চতর চিকিৎসা শিক্ষা, প্রশিক্ষণ, চিকিৎসাসেবা ও গবেষণা কার্যক্রম পূর্বের তুলনায় অনেক বেশি জোরদার করেছে। আন্তর্জাতিক মানের প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। এই বিশ্ববিদ্যালয়কে সামনে দিকে এগিয়ে নিতে বর্তমান প্রশাসন নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

গতকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে অটোল্যারিংগোলজি হেড এন্ড নেক সার্জারি (ইএনটি) বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত এডভান্সড ক্লিনিক্যাল ফেলোশিপ ট্রেনিং ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ হেড এন্ড নেক সার্জারি ডিভিশনের অধীনে ১ বছর ফেলোশিপ সম্পন্ন করেছেন তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা.একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অটোল্যারিংগোলজি হেড এন্ড নেক সার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ আজহারুল ইসলাম ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সহযোগী অধ্যাপক ডা. সৈয়দ ফারহান আলী রাজীব। 

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  জাককানইবিতে হাল্ট প্রাইজের রেজিষ্ট্রেশন শুরু জেতার সুযোগ সাড়ে ৮ কোটি টাকা

সংবাদটি শেয়ার করুন