শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসের ধাক্কায় কলেজছাত্র নিহত

বাসের ধাক্কায় কলেজছাত্র নিহত
  • বাসে অগ্নিসংযোগ

পিরোজপুরের মঠবাড়িয়া-তুষখালী সড়কে বাসের ধাক্কায় মিলন নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় নিহত শিক্ষার্থীও সহপাঠীরা মঠবাড়িয়া-তুষখালী-চরখালী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং পরবর্তিতে বিক্ষুব্ধ জনগণ রোহান পরিবহনের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। গতকাল সকালে পিরোজপুরের মঠবাড়িয়া-তুষখালী-চরখালী সড়কের পিজিএইচ বিদ্যালয়ে সামনে এ ঘটনা ঘটে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি ইমরুল ইসলাম বাদল।

নিহত মিলন হোসেন (১৭) জেলার মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের পুত্র এবং তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রভাষক রঞ্জন পাইক জানান, সকালে চট্টগ্রাম থেকে মঠবাড়িয়া পথে আসা রোহান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণহীন গতিতে চলছিলো। পরে  মঠবাড়িয়া-তুষখালী-চরখালী সড়কের পিজিএইচ বিদ্যালয়ে সামনে তাদের কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মিলনকে চাপাদিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই মিলন মারা যায়।

শিক্ষার্থীরা বিষয়টি জানতে পারলে মিলন হত্যার প্রতিবাদে এবং ঘাতক বাস চালকের বিচারের দাবীতে কলেজের সামনের সড়ক অবরোধ করলেও প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, রোহান পরিবহনের বাসটি আটক করে থানায় নিয়ে আসার আগেই টিকাকাটা এলাকায় বিক্ষুব্ধ জনগণ বাসে আগুন দিয়ে দেয়। বাসের চালকে আটকের চেষ্টা করেছে পুলিশ এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চুয়েটের সাথে বাংলাদেশ এটমিক এনার্জি কমিশনের সমঝোতা চুক্তি

সংবাদটি শেয়ার করুন