শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে সুলভ মূল্যে ভোজ্য সয়াবিন তেল বিক্রয়

বান্দরবানে সুলভ মূল্যে ভোজ্য সয়াবিন তেল বিক্রয়

বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে মুদির দোকান কল্যাণ সমবায় সমিতির সহযোগিতায় সুলভ মূল্যে সয়াবিন তেল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তমঞ্চে এসব ন্যায্য মূল্যের তেল বিতরণ করেন।

এসময় লিটার ১ শত ৩০ টাকা ধরে প্রতি পরিবারকে ২ লিটার করে ৩ হাজার লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়। সকাল থেকে দীর্ঘক্ষণ অপেক্ষা করে ন্যায্য মূল্যে তেল নিতে পেরে খুশী গরীব ও মধ্যবিত্ত মানুষেরা।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, মুদির দোকান ব্যবসায় সমিতির সভাপতি আজিজুল হক, সম্পাদক বিমল কান্তি দাশসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, গত তিন মাস আগে এই সয়াবিন তেল বাজারে ১ শত ৫৪ টাকায় বিক্রি হয়েছিল। ঐসব সময় জেলা প্রশাসনের সহযোগিতায় তিন হাজার লিটার তেল ক্রয় করে রাখেন বান্দরবান মুদির দোকান ব্যবসায়ী সমিতি। বর্তমানে ভোজ্য তেলের দাম উর্ধ্বগতি হওয়ায় গরীব ও কেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে আজ জেলা প্রশাসনের মাধ্যমে ন্যায্য মূল্যে ১ শত ৩০ টাকা ধরে বিক্রি করেন।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  ২৫ টাকার কাঁচামরিচ বর্ডার পার হলেই ২০০ টাকা

সংবাদটি শেয়ার করুন