শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেডিকেলের হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর লাশ

মেডিকেলের হোস্টেলে ভারতীয় শিক্ষার্থীর লাশ

যশোর শহরতলীর পুলেরহাট আদ্-দ্বীন সকিনা মহিলা মেডিকেল কলেজের ছাত্রী ভারতীয় নাগরিক সীমা জোহরা (২১) আত্মহত্যা করেছেন বলে দাবি করা হয়েছে। গত বুধবার কলেজের ৫ম তলায় হোস্টেলের বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। সীমা জোহরা ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে। তিনি আদ্-দ্বীন মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

যশোরের চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

যশোর আদ্-দ্বীন সখিনা সখিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার কামাল উদ্দিন সাংবাদিকদের বলেন, সকালে হাউজ কিপার মর্জিনা ঘটনাটি ফোনে জানালে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ বাথরুমের দরজা ভেঙ্গে সীমা জোহরাকে হাসপাতালে পাঠানো হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, মেডিকেল কলেজের ছাত্রী সীমা জোহরাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, সীমা বাথরুমের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লাশ হস্তান্তরের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ময়নাতদন্ত শেষে ভারতীয় হাই কমিশনার পারমিট দিলে লাশ হস্তান্তর করা হবে।

আনন্দবাজার/এম.আর

আরও পড়ুনঃ  গ্রেফতার হলেন মির্জা ফখরুল ও মির্জা আব্বাস

সংবাদটি শেয়ার করুন