রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাস্থ্যখাতে দুর্নীতি বন্ধের দাবিতে বদলগাছীতে কর্মসূচি

স্বাস্থ্যখাতে দূর্নীতি বন্ধসহ বিভিন্ন দাবিতে নওগাঁর বদলগাছীতে অবস্থান কর্মসূচি পালন করেছে ছাত্র ইউনিয়ন। অন্যান্য দাবির মধ্যে স্বাস্থ্যখাতে বরাদ্দ বৃদ্ধি, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে এক বছরের ফি মওকুফ, পর্যাপ্ত প্রস্তুতি ছাড়া অনলাইন ক্লাস বন্ধ এবং পাটকল বন্ধের প্রতিবাদ ছিল অন্যতম।

মঙ্গলবার (০৭ জুলাই) বিকেলে নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের সামনে উপজেলা শাখা ছাত্র ইউনিয়নের নেতা কর্মীরা ঘন্টা ব্যাপী এ কর্মসূচী পালন করে।

নওগাঁ জেলা ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক শামীম আহসানের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের ক্রীড়া সম্পাদক মাহির শাহরিয়ার রেজা, নওগাঁ জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সহ-সভাপতি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের সদস্য মুক্ত রেজোয়ান, সাংগঠনিক সম্পাদক যুক্ত প্রমুখ।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের ক্রীড়া সম্পাদক মাহির শাহরিয়ার রেজা তার বক্তবে বলেন, করোনার মহামারী সময়ে স্বাস্থ্যখাতে দূর্নীতি ও বরাদ্দ বৃদ্ধি না করে ক্ষমতাসীন সরকার দেশের সাধারন মানুষের সাথে বিশ্বাস ঘাতকতা করেছে।

বক্তারা স্বাস্থ্যখাতে দূর্নীতি বন্ধ ও বরাদ্দ বৃদ্ধি, স্কুল, কলেজ, বিশ্ববিদ্­যালয়ের এক বছরের ফি মওকুফ, পর্যাপ্ত প্রস্তুতি ছাড়া অনলাইন ক্লাস বন্ধ করার আহ্বান জানিয়ে পাটকল বন্ধের প্রতিবাদ করেন।

আনন্দবাজার/ডব্লিউ এস/আর এ

আরও পড়ুনঃ  ঢাকার যেসব স্থানে বৃহস্পতিবার যাবেন না 

সংবাদটি শেয়ার করুন