শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজ ৬ জুলাই যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০০২ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে গঠন করেন যুব মহিলা লীগ । দিনটি উপলক্ষে নারায়ণগঞ্জেও বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে যুব মহিলালীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবমহিলালীগের উদ্যোগে দিনটি পালন করা হয়।

সোমবার (০৬ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়ায় বঙ্গবন্ধুর মুড়্যালে পুষ্পমাল্য অর্পণ, কেক কাঁটা ও আলোচনার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি পালিত হয়।

প্রানঘাতী নোবেল করোনা ভাইরাসের কারণে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আজ সকাল ১২টায় সিদ্ধিরগঞ্জ আওয়ামী যুবলীগের কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুড়্যালে পুষ্পস্তবক অর্পণ করে পরে সিদ্ধিরগঞ্জ যুবলীগের সভাপতি ও নাসিক কাউন্সিলর প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতির কার্যালয়ে যুব মহিলালীগের নেতৃবৃন্দের অংশগ্রহণে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক আসমা মাহবুব, যুগ্ম আহবায়ক শারমিন শাকিল মেঘলা। নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহবায়ক সুইটি ইয়াসমিন, যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা মনি এছাড়াও সংগঠনের অন্যান্যদের মধ্যে রাবু, তমা খন্দকার, বিউটি, সাথী, মাহমুদা ও অাফরোজা সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

এসময় জেলা যুব মহিলালীগের যুগ্ন আহবায়ক আসমা মাহবুব বলেন, আমার প্রাণের সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগের প্রতিটি সহযোদ্ধা বোনদের প্রতি সশস্ত্র সালাম ও অকৃত্রিম ভালোবাসা প্রকাশ করছি । আমাদের সকলের সহযোগিতা, আন্তরিকতা ও সহমর্মিতার মধ্য দিয়ে সংগঠন বহুদূর এগিয়ে যাবে । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে সততা বজায় রেখে কাজ করার আহ্বান জানাই সকলকে।

আরও পড়ুনঃ  ডেঙ্গুতে ১৪ মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৮৬৫

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন