ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্দিনে দুস্থদের পাশে বালুখালী সমাজ কল্যাণ পরিষদ

বিশ্বব্যাপী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ১৫০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্যশস্য বিতরণ করেছে বালুখালী সমাজ কল্যাণ পরিষদ।

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে শুক্রবার (১ মে) সকাল ৯টায় নিজ কার্যালয় হতে সামাজিক বা শারীরিক দূরত্ব বজায় রেখে তারা এলাকায় ইফতার,খাদ্যশস্য ও উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন।

উপহার সামগ্রীগুলোতে ছিল, ছোলাবুট ১কেজি, ডাল ১কেজি, তৈল ১ লিটার, আলু ২কেজি, চিনি ১কেজি, পেঁয়াজ ১কেজি, নুডলস ১প্যাকেট, লবণ ১কেজি, ময়দা ১কেজি ইত্যাদি।

সংগঠনটির সভাপতি বাবু জিংকু বড়ুয়া দৈনিক আনন্দবাজার কে বলেন, বালুখালী সমাজ কল্যাণ পরিষদ একটি শিক্ষা, সাহিত্য-সাংস্কৃতিক, সৃজনশীল ও সামাজিক সংগঠন। আমরা দেশের যে কোন দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে ছিলাম এখনো আছি ভবিষ্যতেও থাকব। দেশের এই করুন পরিস্থিতিতে আমরাও আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি মানুষের কষ্টের ভাগিদার হতে। আমাদের আশেপাশের মানুষগুলো আমাদের ভাই, বন্ধু, আত্নীয়স্বজন। তাদের দুঃসময়ে পাশে থাকাটা আমাদের দায়িত্ব। তাই আমাদের এই প্রচেষ্টা।

তিনি আরো বলেন, আমাদের এই উপহার সামগ্রী বিতরণে যারা ভূমিকা রেখেছেন,সময় দিয়েছেন, বিশেষ করে প্রবাসীসহ এলাকার বিত্তবান যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও ৪নং গুমানমর্দ্দন ইউপি’র ৭নং ওয়ার্ড বালুখালী হতে টানা দুই বার নির্বাচিত বর্তমান ইউপি সদস্য জনাব শেখ মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি রুবেল, আব্দুল করিম, সা.সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন চৌধুরী, রহিম উদ্দিন চৌধুরী, রহিম উদ্দিন মামুন, সাইফুল ইসলাম, মুরাদ মুহাম্মদ আব্দুর রহিম, ইরফান প্রমূখ।

আনন্দবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন