শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ফোন পেয়েই ত্রান নিয়ে ছুটে গেলেন ইউএনও

বিশ্ব মহামারী করোনাভাইরাসের প্রকোপে আয়-রোজগার হারানো কর্মহীন হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে কাপ্তাই উপজেলা প্রশাসন। নিচ্ছেন খোঁজ। বাড়ি থেকে বের না হওয়ার জন্যও দিচ্ছেন নির্দেশনা।

কাপ্তাইয়ের নতুন বাজার এলাকায় বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে উপজেলা প্রশাসনকে ফোন করায় তাদের বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন, কাপ্তাই প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নূর হোসেন মামুন সহ স্হানীয় জনপ্রতিনিধিরা।

এদিকে ভুক্তভোগী পরিবারের ফোন পেয়ে উপজেলা প্রশাসন ত্রাণ পৌঁছে দেওয়ায় খুশি কর্মহীন পরিবারগুলো। জানান, করোনার প্রভাবে ব্যবসায় প্রতিষ্ঠান সহ সকল প্রকার আয়ের উৎস বন্ধ থাকায় পড়তে হয়েছে বিপাকে। নগদ টাকার সংকটে পরিবারের নেমে এসেছে হতাশার ছাঁয়া। তাই কূল না পেয়ে ইউএনও’কে ফোন করেন তারা।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল জানান, মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে। তবে বাড়ি থেকে বের না হতে কঠোর নির্দেশনা জারি করা হয়েছে। এক্ষেত্রে বিনা প্রয়োজনে কেউ বাহিরে আসলে তাদের অর্থ দন্ডে দন্ডিত করা হবে।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  আদা নিয়ে কারসাজি করায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা

সংবাদটি শেয়ার করুন