শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার ভয়াবহতায় আতঙ্কিত অভিনেত্রী মোনালিসা

ছোটপর্দার তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা আমেরিকায় বসবাস করছেন ২০১৩ সাল থেকে। দেশে ফেরেন মাঝে মধ্যে। অভিনয় করাও ছাড়েননি। বর্তমানে বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’ তে।

বিশ্বজুড়ে বেড়েই চলেছে করোনা ভাইরাসের আক্রমন। মৃত্যুর সংখ্যাও বাড়ছে দিন দিন। গত কয়েকদিনে যুক্তরাষ্ট্র সব দেশকে ছাড়িয়ে গেছে করোনা আক্রান্তের সংখ্যার দিক থেকে। দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৪ জন। মারা গেছেন ২ হাজার ৪৮৪ জন।

বিশ্বের করোনা পরিস্থিতিতে নিয়ে আতঙ্কিত মোনালিসাও। তিনি এই বিষয়ে এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, প্রতিদিন সকালে আমি ঘুম থেকে উঠে আমি চিন্তা করি যে আমি এখনও পৃথিবীতে আছি। দিন দিন সবকিছু আমার কাছে অপরিচিত লাগছে।

আমি মনে করি এখনও পৃথিবীতে বাস করছি বা অন্য কোনও জায়গায়, পাশাপাশি কোনও লোক নেই, প্রতিটি রাস্তা খালি, গান নেই, কোনও গাড়ি নেই, কোনও মানুষ নেই। মানুষ মারা যাচ্ছে প্রতিদিন। পৃথিবী শেষ হয়ে যাওয়ার মতোই এটা। পৃথিবী এখন এলিয়েন-জগতে পরিণত হয়েছে।

এই বিষয়ে তিনি আরও লিখেছেন, হে আল্লাহ কবে সব কিছু ঠিক হবে তা জানি না আমরা কেউই জানিনা। আমার জীবনে এমন পরিস্থিতিতে আমরা পড়িনি। এই সময়টা কে পার করতে পারবে আর কে পারবেনা তাও জানিনা আমরা। জানিনা কে বাঁচবে আর কে মারা যাবে।

আনন্দবাজার/এস.কে

আরও পড়ুনঃ  করোনায় আক্রান্ত দুজনকে ছাড়া হবে যেকোনো দিন : স্বাস্থ্যমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন