শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার প্রকৃত ওষুধের সন্ধান দিলেন সুস্মিতা

করোনা ভাইরাসের ওষুধের সন্ধান দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সামাজিক যোগাযোগমাধ্যমে মাধ্যমে এই ওষুধের বোতলের ছবিও শেয়ার করেছেন তিনি। এটা হাসির কথা নয়, সকলেই একবাক্যে স্বীকার করছেন, সুস্মিতার প্রস্তাবিত ওষুধটি আসলেই কার্যকরি।

সারা ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। এসময়ে বলিউড তারকারাও তাদের সকল ব্যস্ততা ঝেড়ে ফেলে যে যার মতো করে নিজের ঘরের আপন মানুষদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। আর তাদের সময়যাপনের মুহূর্তগুলো শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার (২৭ মার্চ) সুস্মিতা সেন তার ইনস্টাগ্রাম একাউন্টে প্রাণঘাতী কোভিড-১৯’র এক বোতল ওষুধের ছবি শেয়ার করেছেন। সাথে লিখেছেন, আপনারা যারা বাড়িতে আছেন, তারা দয়া করে ডাক্তারের পরামর্শ ছাড়া নিজে নিজেই কোনো ওষুধ খাওয়া শুরু করবেন না। এই কথাগুলো আপনার ও আপনার পরিবারের জন্য বলছি।

ছবিতে দেখা যায়, কোভিড-১৯ ওষুধের বোতলে লেখা ‘স্টে হোম’ অর্থাৎ বাড়িতে থাকুন। সেই সাথে ওষুধটি যে শতভাগ কার্যকর, তাও উল্লেখ করা হয়েছে। আপাতত করোনা ভাইরাস থেকে বাঁচার এটাই একমাত্র উপায় বলে মনে করছেন বিশ্বের সব গবেষক, চিকিৎসক ও রাষ্ট্রনায়করা।

আনন্দবাজার/তা.তা

আরও পড়ুনঃ  ‘মুজিব’ বায়োপিকের ট্রেলারটি অফিশিয়াল নয়

সংবাদটি শেয়ার করুন