শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বসন্ত বরণে উৎসবের নগরীতে পরিণত হরেছিল ঝিনাইদহের

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঝিনাইদহের বিনোদন কেন্দ্রগুলোতে হয়েছে মানুষের উপছে পড়া ভিড়। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শহরের জোহান ড্রীম ভ্যালী পার্ক, তামান্না ওয়াল্ড ফ্যামেলী পার্ক, ফ্যামেলী জোনসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো যেন পরিণত হয়েছিল উৎসবের নগরীতে।

খুলনা, রাজশাহী, বরিশাল বিভাগের বিভিন্ন জেলাসহ অন্তত ২৫ টি জেলার বিনোদন প্রেমীরা ঝিনাইদহের পার্কগুলোতে ভিড় করে। কেউ এসেছিলেন একা আবার কেউবা পরিবার পরিজন সঙ্গে নিয়ে। এছাড়া এসেছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছিল  কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের আনাগানো। নাগরদোল, হানি সুইং, কেইফ টেন, টেন কোস্টার, জেড কোস্টার, প্রিজবি, পাইরেট শিপসহ বিভিন্ন রাইডে উঠতে পেরে বেশ খুশী সকল দর্শনার্থী। জাহান ড্রিম ভ্যালী পার্কে গিয়ে দেখা যায়, ক্লান্ত বিনোদন প্রেমীরা গাছের ছায়ায় বসে পড়েছেন। অনেকে আবার পার্কে লেকের পাড়ে দল বেধে ঘুরছেন।

ঘুরতে আসা কয়েকজন দর্শনার্থী জানান, ঝিনাইদহের এই পার্কে এসে মন ভরে গেছে। সুশৃঙ্খল পরিবেশে ভালই লাগছে। ছেলে মেয়েদের আবদার মেটাতে এখানে পরিবারের সদস্যদের নিয়ে আসা। দিনটি সরকারি ছুটি হওয়ায় অফিসের চাপ নেই। পরিবারের সকলকে নিয়ে খুব আনন্দ করছি।

জোহান ড্রিম ভ্যালী পার্কের স্বত্তাধাকারী মোয়াজ্জেম হোসেন বলেন, এবছর একই দিনে বসন্ত বরণ ও ভালোবাসা দিবস আর সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় পার্কে আশেপাশের ২৫ টি জেলার দর্শনার্থীরা এসেছেন। আমরা চেষ্টা করছি দর্শনার্থীদের সর্বো”চ সুবিধা দেওয়ার।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  করোনায় ঝিনাইদহে ফুল ব্যবসায় দিশেহারা চাষীরা

সংবাদটি শেয়ার করুন