শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
নেইমারের আবেগঘন বার্তা---

‘আমার বিশ্বাস অসীম’

‘আমার বিশ্বাস অসীম’
  •  জীবনে কিছুই সহজ ছিল না আমার

ইনজুরির কবলে পড়ে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়েছেন ব্রাজিলিয়ান ফরওয়ার্ড নেইমার। বিশ্বজুড়ে ব্রাজিল সমর্থকসহ ফুটবল প্রেমীদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল, নেইমার মাঠে নামতে পারবেন তো? পরে সংবাদ এসেছে গ্রুপ পর্বে আর মাঠে নামতে পারছেন না ব্রাজিলের প্রাণভোমরা । স্প্যানিশ দৈনিক মার্কাও এই তথ্য নিশ্চিত করেছেন । ফলে সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে খেলা হচ্ছে না তার।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচটির ৮০ মিনিটের মাথায় ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। চোট পাওয়ার পর সাইড বেঞ্চে বসে নীরবে কাঁদছিলেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিলেন এক আবেগী বার্তা। যার পুরোটা জুড়ে রইলো একরাশ হতাশা আর না পাওয়ার কষ্ট।

নেইমারের আবেগঘন ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো, ‘এই শার্টটি (জার্সি) পরে আমি যে গর্ব এবং ভালোবাসা অনুভব করি তা বর্ণনাতীত। ঈশ্বর যদি আমাকে জন্মের জন্য একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল। আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। আমাকে সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্যগুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারো ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।

আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি… এবং আবারও একটি বিশ্বকাপে। আমি ইনজুরিতে পড়েছি । হ্যাঁ, এটা বিরক্তিকর, এটি কষ্ট দেয় । তবে আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব। কারণ আমি আমার দেশ, আমার সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব। শত্রুরা আমাকে এভাবে বিধ্বস্ত করার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করবে? কখনই না! আমি অসম্ভবের পুত্র এবং আমার বিশ্বাস অসীম।’

আরও পড়ুনঃ  'ফুটবলের রাজা' পেলের মৃত্যুতে তারকা ফুটবলাররা যা বলেছেন

সংবাদটি শেয়ার করুন