শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বাংলা ছবিতে রামচরণ ?

এবার বাংলা ছবিতে রামচরণ ?

সুপারস্টার রামচরণ বাংলা ছবিতে অভিনয় করছেন সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ‘আর আর আর’ছবির সাফল্যের পর রামচরণ এখন আন্তর্জাতিক তারকা। দক্ষিণী এই সুপারস্টারকে নিয়ে নানান মাতামাতি চলছে সিনেমাপড়ায়। কেউ কেউ তো বলছে রামচরণের মতো ‘সুপারস্টার’কে ছবিতে নেওয়ার মতো বাজেট কি বাংলা প্রযোজকদের আছে তো?

সাম্প্রতি এক সাক্ষাৎকারের রেশ ধরে রামচরণকে নিয়ে এমন গুঞ্জন। অক্ষয় কুমারের সাথে নিয়ে সেই মঞ্চে বাংলা সিনেমার প্রতি ভাললাগা প্রকাশ করেন রামচরণ।

তিনি জানান, প্রত্যেক অভিনেতাই চান নিজের ভাষায় কাজ করতে। ভারতীয় সিনেমা বদলেছে। উত্তর ও দক্ষিণ বলে আলাদা করে আর কোনও বিভাজন থাকছে না। বরং আমরা ধীরে ধীরে সামগ্রিক ভাবে একটা ইন্ডাস্ট্রি হয়ে উঠছি। রামচরণ আরও জানান, তিনি অন্যান্য ভাষাতে কাজ করতে চান। ঠিক যেমন করেছেন তাদের পূর্বসুরি রজনীকান্ত, কমল হাসানরা।

বাংলা ছবিতে কাজ করতে চাই। যদি কোনও পরিচালক আমার কথা ভাবেন তাহলে বাংলা ছবিতে কাজ করতে আমার কোনও আপত্তি নেই। আমি গুজরাটি ভাষায়ও কাজ করতে চাই।

বৈশ্বিক করোনার ছোবলের পর বেশ কয়েকটি হিন্দি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আর সেখানেই জায়গা করে নিয়েছে দক্ষিণী ছবি।

‘পুষ্পা’ ছবির হাত ধরে সারা দেশে দক্ষিণী ছবিগুলিকে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা ক্রমশ বেড়েই চলেছে। ইতোমধ্যে ‘আরআরআর’, ‘কেজিএফ ২’ ‘কান্তারা’, সবক’টি ছবিই বক্স অফিসে বেশ সাড়া জাগিয়েছে। চাঙ্গা করে রেখেছে সিনেমার দুনিয়া।

আনন্দবাজার/কআ

আরও পড়ুনঃ  মুক্তির প্রথম দিনেই ১০টি রেকর্ড গড়ল ‘পাঠান’

সংবাদটি শেয়ার করুন