শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবারের মত জুটি বাঁধলেন তাহসান-পূর্ণিমা

এবার জুটি বেঁধে কাজ করলেন তাহসান এবং পূর্ণিমা। ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটকে প্রথমবারের মত টিভি নাটকে একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় এই অভিনেতা এবং অভিনেত্রী। নির্মাতা সাগর জাহানের ‘ভালোবাসাবাসি’ নামের এই নাটকে জুটি হিসেবে দেখা যাবে তাদের।

‘নো ল্যান্ডস ম্যানের’ প্রাথমিক কাজের জন্য যুক্তরাষ্ট্রে ছিলেন তাহসান। সেখান থেকে ফিরেই চমকটি দিয়েছেন তিনি। জানিয়েছেন, এবারই প্রথম জুটি বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম মিষ্টিমুখ পূর্ণিমার সঙ্গে।

পূর্ণিমার সঙ্গে কাজ প্রসঙ্গে তাহসান বলেন, পূর্ণিমা একজন গুণী অভিনেত্রী। তার প্রচুর ভক্ত-অনুরাগী রয়েছে। তার সঙ্গে কাজ করতে গিয়ে শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার। কাজটি ভালোবাসার। তবে গল্পটা ব্যতিক্রম। আমার ধারণা দর্শকরা মুগ্ধ হবেন।

নাটক সম্পর্কে সাগর জাহান বলেন, কাছের মানুষের অতিরিক্ত যত্নের কারণে আমরা অনেক সময় বিরক্ত হই। বাড়াবাড়ি মনে করি, যন্ত্রণাও ভাবি। সেই যন্ত্রণাকে এড়ানোর জন্য বাইরে গিয়ে অন্য মানুষের যত্ন পেতে চাই। অন্যের যত্ন পেয়ে টের পাই নতুন কিছু। বুঝি, কাছের মানুষের যত্ন কিংবা ভালোবাসাটা আসলে সবচেয়ে আলাদা। মূলত এ বিষয়টিই আমি তুলে আনার চেষ্টা করছি।

নির্মাতা জানান, নাটকটির কাজ শুরু হয়েছিল ১৭ ডিসেম্বর। এক দিনের মাথায়, সেটি প্যাকআপ করতে হয়েছে। নায়িকা পূর্ণিমা অসুস্থ হয়ে পড়ায় মাঝপথেই বন্ধ করে দিতে হয়েছে। তবে শিগগিরই বাকি অংশের শুটিং শেষ করতে পারবেন বলে জানান সাগর।

‘ভালোবাসাবাসি’ প্রচারের জন্য এখনো টিভি চ্যানেল চূড়ান্ত হয়নি। ভালোবাসা দিবসে যেকোন একটি জাতীয় চ্যানেলের পাশাপাশি এটি প্রকাশ করা হবে গ্লোবাল টিভি অনলাইনে।

আরও পড়ুনঃ  অভিমান ভুলে ফের ‘কপিল শর্মা শো’তে সুনীল গ্রোভার

 

আনন্দবাজার/ডব্লিউ এস

সংবাদটি শেয়ার করুন