শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ামতপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিয়ামতপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁর নিয়ামতপুরে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। গতকাল শনিবার সকালে মৃতের বড় ভাই আব্দুল জব্বার (৩৫) থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। মৃত দেলোয়ার হোসেন(৩২) উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঘুলকুড়ি গ্রামের জিয়ার মন্ডলের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, দেলোয়ার হোসেন ও তার স্ত্রীর মধ্যে শনিবার সকাল ৬ টার দিকে সকালের খাবার নিয়ে কথা কাটাকাটি হয়। খাবার রান্না করতে দেরি হওয়ায় স্ত্রী ওপর রাগ করে নিজ ঘরে ঢুকে চুপচাপ থাকায় একঘন্টা পর দেলোয়ারের স্ত্রী কমলা (২৭) তাকে ডাকতে গেলে দেখে তার স্বামী সিলিং ফ্যানের সাথে লাল রঙের গামছা দিয়ে গলায় ফাঁস দিয়েছে। কমলার ডাক চিৎকারে স্থানীয়রা এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে করে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

দেলোয়ারের বড় ভাই আব্দুল জব্বার বলেন, আমার ছোট ভাইয়ের রাগ একটু বেশি। তাছাড়া বাবা কিছুদিন আগে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বাড়িতে পড়ে রয়েছে। চিকিৎসার পেছনে অনেক টাকা খরচ হওয়ায় দুশ্চিন্তায় ছিল। সকালে সকালের নাস্তা নিয়ে কথা কাটাকাটি হওয়ায় ঘরের মধ্যে গিয়ে গলায় ফাঁস দেয় দেলোয়ারের স্ত্রী কমলা বলেন, সকালে রাজমিস্ত্রীর কাজে যাবে বলে সকালের খাবার তৈরি করতে বলে।

খাবার তৈরিতে একটু দেরি হওয়ায় রাগারাগি করে শোয়ার ঘরে চলে যাই। বের হতে দেরি হচ্ছে বলে ডাকতে গিয়ে দেখি গলায় গামছা পেচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছে। আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুেেট এসে তাকে নামায়। আমার এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুুন কবির বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুনঃ  অফারে জমে উঠেছে বাণিজ্যমেলা

আনন্দবাজার/শহক

সংবাদটি শেয়ার করুন