ঢাকা | বুধবার
১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

স্টেলার ক্যামেরাসহ স্মার্টফোন আনছে ভিভো

স্টেলার ক্যামেরাসহ স্মার্টফোন আনছে ভিভো

বর্তমানে প্রফেশনাল ক্যামেরা লেন্সগুলোকে মানুষের নাগালের মধ্যে নিয়ে আসার অন্যতম হাতিয়ার হলো স্মার্টফোন। এই কাজটি এবার খুব নৈপুণ্যের সাথে করে যাচ্ছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

গুঞ্জন শুনা যাচ্ছে, চলতি মাসেই একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে ভিভো বাংলাদেশ। নতুন মডেলটির নাম ভিভো ভি২৩ই। এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে বাজারে আসে ভিভোর ভি২৩ ৫জি স্মার্টফোনটি।

জানা যায়, ভিভো ভি২৩ই স্মার্টফোনে প্রফেশনাল স্টেলার ক্যামেরা যুক্ত করা হয়েছে। ভিডিও ভ্লগিং এবং ফটোগ্রাফির মতো সৃজনশীল পেশা বেছে নিতে গেলে হাতে একটি পেশাদার ক্যামেরা থাকা চাই। এসব উদ্যোক্তাদের নাগালের মধ্যেই ভালো ক্যামেরা উপহার দিতে আনা হচ্ছে ভি২৩ই। এই স্মার্টফোনে স্টেলার ক্যামেরার পাশাপাশি দূর্দান্ত সেলফি ক্যামেরাও থাকবে। ভি২৩ই স্মার্টফোনে থাকবে ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস পোট্রেইট সেলফি ক্যামেরা।

ফ্যাশনেবল ও সামাজিক যোগাযোগ মাধ্যম কেন্দ্রিক তরুণদের জন্য একটি স্টাইলিশ স্মার্টফোনের প্রয়োজন ভিভো বোঝে। কারণ স্মার্টফোন এখন ব্যক্তির ব্যক্তিত্বের অংশ হয়ে উঠেছে। এই স্মার্টনেস ধরে রাখতেই বর্তমানে ভিভো’র ভি সিরিজ অন্যতম অনুষঙ্গ হয়ে উঠেছে। কারণ প্রিমিয়াম লুকের পাশাপাশি, প্রযুক্তিগত স্থানান্তরেও দৃষ্টান্ত হয়ে গেছে ভিভোর ভি সিরিজ।

কোম্পানিটির ভি২৩ই স্মার্টফোনটির আর কোনো তথ্য এখনো পাওয়া যায়নি। কিন্তু খুব শিগগিরই স্মার্টফোনটির দেখা মিলবে বলে ধারণা করা হচ্ছে।

আনন্দবাজার/টি এস পি

সংবাদটি শেয়ার করুন