সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বিনামূল্যে ব্যবহার করা যাবে নেটফ্লিক্স

এবার ভারতীয় নেটফ্লিক্স ব্যবহারকারীদের জন্য এলো দারুণ খবর। দেশটির নেটফ্লিক্স ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ অফার নিয়ে আসতে চলেছে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং মিডিয়া নেটফ্লিক্স। আগামী ৫-৬ ডিসেম্বর একটি স্ট্রিমফেস্টের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

এই দু-দিনের জন্য ভারতে বিনা মূল্যে সেবা দেবে নেটফ্লিএক্স। এই দু-দিন যাদের গ্রাহকদের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন নেই তারাও দেখতে পাবেন সব কনটেন্ট। দুদিনের এই ফ্রি ট্রায়াল নিজের প্রচার বাড়ানোর জন্য করছে সংস্থাটি।

নেটফ্লিক্স ইন্ডিয়া জানায়, নেটফ্লিক্সের মাধ্যমে, আমরা ভারতের বিনোদন প্রেমীদের সারাবিশ্ব থেকে সবচেয়ে অনন্য গল্প আনতে চাই। আর এই জন্যই আমরা স্ট্রিমফেস্টের আয়োজন করেছি। ৫ ডিসেম্বর রাত ১২টা থেকে ৬ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত ভারতের গ্রাহকরা বিনা মূল্যে দেখতে পাবেন নেটফ্লিক্স।

নেটফ্লিক্স আরও জানায়, যদি কোনো নন নেটফ্লিক্স সাবস্ক্রাইবার এই দু-দিন নেটফ্লিক্স দেখতে চান তাহলে নিজের নাম, ইমেল বা ফোন নম্বর এবং পাসওয়ার্ডের মাধ্যমে নেটফ্লিক্স ওয়েবসাইট বা অ্যাপে সাইন আপ করতে পারবেন। কন্টেন্ট স্ট্রিমিংয়ের জন্য তাদের কোনো টাকা দিতে হবে না।

এই স্ট্রিমফেস্টে একবার ইউজার রেজিস্টার করে নেওয়ার পর ব্যবহারকারীরা স্মার্ট টিভি, গেমিং কনসোল, অ্যাপল, অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন বা ওয়েবে নেটফ্লিক্সের সমস্ত জিনিস দেখতে পারবেন। গ্রাহকদের মনে রাখতে হবে যে স্ট্রিমফেস্টের সুবিধা হবে স্ট্যান্ডার্ড এডিশনের সিঙ্গেল স্ট্রিমিং এর।

আনন্দবাজার/টি এস পি 

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ডিজিটাল নিরাপত্তা আইন ভয়ের সংস্কৃতি তৈরি করেছে

সংবাদটি শেয়ার করুন