শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে বালিশ নিয়ে বাংলাদেশে রিজওয়ান

চলতি ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২১’-এ দুর্দান্ত পারফর্মেন্স করে সবার নজর কেড়েছেন পাকিস্তানের ওপেনার মোহাম্মদ রিজওয়ান। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালের আগে দুই দিন আইসিইউতে থেকেও ৫২ বলে ৬৭ রানের নজরকাড়া ইনিংস উপহার দেন তিনি। যদিও পাকিস্তানকে ম্যাচটা হেরে বিদায় নিতে হয়েছে। সেই দল নিয়েই বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। শুধু সফর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ।

গতকাল শনিবার সকালে পাকিস্তান দল বাংলাদেশে পা রেখেছে। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা। বাংলাদেশে আসার পর বিমানবন্দরে একটি ছবিতে সবার চোখ আটকে যায়। মোহাম্মদ রিজওয়ান সতীর্থদের সাথে টিম বাসে উঠছেন হাতে একটা বালিশ নিয়ে! পাকিস্তান টিম থাকছেন পাঁচ তারকা হোটেলে। সেখানে বিলাসী জীবন যাপনের সকল আয়োজনই আছে। তারপরেও কেনো দুবাই থেকে বালিশ নিয়ে আসতে হলো রিজওয়ানকে?

এবার সেই রহস্য উন্মোচন হলো। জানা গেছে রিজওয়ানের বিচিত্র শখের কথা। মানুষের তো প্রিয় হতে পারে কত কিছুই। তবে বালিশ যে সেই প্রিয় তালিকায় থাকতে পারে সেটা বিশ্বাস করা কঠিনই!এই বালিশ প্রীতি নাকি নতুন নয় মোহাম্মদ রিজওয়ানের। যেখানেই যান, সাথে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ। নিজের বাসা থেকে রিজওয়ান সেই বালিশ নিয়ে গেছেন দুবাইয়ে। তারপর দুবাই থেকে এসেছে বাংলাদেশে।

এ ব্যাপারে পিসিবি জানায়, এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই দেশে কিংবা বিদেশে সব জায়গাতেই রিজওয়ানের সঙ্গী এই বালিশ।

আনন্দবাজার/ টি এস পি

আরও পড়ুনঃ  সিলেট স্ট্রাইকার্স ও আইপিডিসির মধ্যে চুক্তি সাক্ষর

সংবাদটি শেয়ার করুন