শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত হাবিবুল বাশার

গত ১১ নভেম্বর করোনা রিপোর্টে পজিটিভ আসে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমনের। এবার শ্বাসকষ্টের জটিলতা নিয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

গত ৯ নভেম্বর থেকে প্রচণ্ড জ্বরে ভুগছেন হাবিবুল বাশার। ১১ নভেম্বর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত সোমবার হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে যান তিনি। চিকিৎসকের পরামর্শে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি হন বাংলাদেশ ক্রিকেটের সাবেক এ অধিনায়ক।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, হাবিবুল বাশার এখন অনেকটাই সুস্থ। করোনার কারণে বেড়ে যাওয়া শ্বাসকষ্টের সমস্যা কিছুটা কেটেছে। তবে হাসপাতাল থেকে বাসায় ফিরতে আরও কয়েকদিন সময় লাগবে।

নিজের বর্তমান অবস্থান সম্পর্কে সংবাদমাধ্যমকে হাবিবুল বাশার বলেন, আমি এখন ভালো আছি। গত সোমবারে হাসপাতালে ভর্তি হয়েছি, এখন এভার কেয়ারে আছি। কিছু পরীক্ষার রিপোর্ট নিয়ে সোমবার ডাক্তারের কাছে এসেছিলাম। রিপোর্ট দেখে ডাক্তার বললো আপনার ফুসফুসে ইনফেকশনটা বেড়েছে। তাদের পরামর্শেই সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি হই, চিকিৎসা চলছে এখন।

তিনি আরও জানান, ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্বরটা আর আসেনি। ফুসফুসে ইনফেকশনের কারণেই জ্বরটা কমছিল না। এখন ভালো আছি, যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পাব।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনায় আক্রান্ত হলেন আরও এক সাংবাদিক

সংবাদটি শেয়ার করুন