সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা

অভিনয়ের জগতে অভিষেক ঘটতে চলেছে ভারতীয় টেনিসের এক নম্বর তারকা সানিয়া মির্জার। এবার রুপালি পর্দায় পা রাখতে চলেছেন তিনি!

ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে অভিষেক হতে চলেছে সানিয়ার। নিউজ এইটিন সূত্রে জানা যায়, টিবি বা যক্ষা রোগের বিরুদ্ধে জনসচেতনতা বাড়ানোর জন্য ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন সানিয়া।

এ ব্যাপারে সানিয়া মির্জা বলেন, আমাদের দেশে (ভারতে) ৩০ বছরের নিচে যাদের বয়স, তাদের প্রায় অর্ধেকই টিবি রোগে আক্রান্ত। মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং রোগ সম্পর্কে চিন্তাধারা বদলাতেই আসছে এই ওয়েব সিরিজ।

তিনি আরও বলেন, প্রতিটি সময়ই কেউ না কেউ টিবি রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়ছে। করোনা মহামারির মধ্যে এই ঝুঁকিটা আরও কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। অন্য সময়ের চেয়ে বর্তমানে টিবি রোগ নিরাময়ে লড়াই করাটাও বেশ কঠিন। এই বিষয়টাই আমাকে এই ভূমিকায় অভিনয় করতে উদ্বুদ্ধ করেছে। আমার বিশ্বাস, এই চরিত্রে আমার উপস্থিতি টিবি রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে বড় এবং ইতিবাচক একটি ভূমিকা রাখবে।

পাঁচ পর্বের এই ওয়েব সিরিজটি চলতি মাসের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মিডিয়া পেজে প্রচার করা হবে।

আনন্দবাজার/টি এস পি 

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন