শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যারাডোনার সুস্থতায় মেসির প্রার্থনা

সম্প্রতি জন্মদিন উদযাপন করার পর কিংবদন্তি ফুটবলার ডিয়াগো ম্যারাডোনা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই তাকে ভর্তি করা হয় বুয়েন্স আইরেসের নিকটবর্তী এক হাসপাতালে। এরপর করা হয় তার মস্তিষ্কে অস্ত্রোপচার। ম্যারাডোনার সুস্থতা কামনা করছেন তার ভক্তরা। আর শিষ্য লিওনেল মেসি প্রার্থনা না করে পারেন!

ম্যারাডোনার প্রিয় মেসি তাই তার জন্য পাঠিয়েছেন বিশেষ বার্তা। নিজের ইনস্টাগ্রামে লিওনেল লিখেছেন, ‘আমি এবং আমার পরিবার যত দ্রুত সম্ভব তোমাকে সুস্থ দেখতে চাই। তোমার জন্য আলিঙ্গন ডিয়েগো।’ সাথে মেসি গুরু-শিষ্যের পুরনো এক ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন।

এদিকে, ম্যারাডোনার মস্তিষ্কে সফল অস্তোপচার হলেও তিনি এখন পুরোপুরি স্বাভাবিক নন। তার পরিবার তাই চিন্তা করছে আর্জেন্টিনার হয়ে দুটি বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি ফুটবলারের সুস্থ হয়ে ওঠা নিয়ে। অবচেতন মনে অসংলগ্ন কথা-বার্তা বলছেন বলে জানিয়েছেন ম্যারাডোনার আইনজীবী ম্যাথিউস মরলা।

তিনি জানিয়েছেন, ডিয়েগোর শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি আত্মীয় স্বজনদের নিয়ে ক্রমান্বয়ে ভুল বকছেন। এমন কথা বলছেন যেন, পরিবার পরিজন কোথাও হারিয়ে ফেলেছেন। ম্যাথিউসের মতে, ম্যারাডোনা তার মাকে সবসময়ই খুব মিস করেন। সেকথা সবসময় বলেনও তিনি। কিন্তু এবারের কথা-বার্তা ঠিক স্বাভাবিক নয়।

আনন্দবাজারাআ/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ম্যাচ ফিক্সিংয়ের বেশিরভাগ ঘটনায় ভারত জড়িত : আইসিসি

সংবাদটি শেয়ার করুন